‘খোকাবাবু’-র কাকিমা বাস্তবে কে? | daily-sun.com

‘খোকাবাবু’-র কাকিমা বাস্তবে কে?

ডেইলি সান অনলাইন     ১৮ জানুয়ারী, ২০১৮ ১৬:০৯ টাprinter

‘খোকাবাবু’-র কাকিমা বাস্তবে  কে?

‘খোকাবাবু’ যে বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিকগুলির অন্যতম তার কারণ কিন্তু শুধুই ‘খোকাবাবু’ বা ‘তরী’ নয়। তৃণা সাহা ও প্রতীক সেনের জুটি নিঃসন্দেহে এই ধারাবাহিকের মূল ইউএসপি।

কিন্তু খোকাবাবু ও তরীর দুই পরিবারের সদস্যরা যদি এত প্রাণবন্ত না হতো, তাহলে মোটেই জমত না এপিসোডগুলি। আর ‘কাকিমা’-কে ছাড়া তো জমত না একেবারেই। পরেশকাকার যোগ্য ঘরণি। মাঝেমধ্যে একটু সাংসারিক কূটকচালি করে ফেলে বটে, কিন্তু মনের দিক থেকে মো‌টেই তেমন খারাপ না।  

 

আর চিত্রনাট্য-চরিত্রচিত্রণ যাই হোক, স্বতঃস্ফূর্ত অভিনয় দেখে মোটেই মনে‌ হয় না যে অভিনয়। মনে হয় সত্যিই তিনি এক গ্রাম্যবধূ যিনি লেখাপড়া শেখেননি এবং যাঁর কাছে পৃথিবী বলতে শুধুই তাঁর গ্রামটুকু। টেলিপর্দার এই দুরন্ত অভিনেত্রী কিন্তু বাস্তবে মোটেই এতটা বয়স্ক নন। বয়স একেবারেই তিরিশের গোড়ার দিকে। পর্দার চরিত্রটির চেয়ে অন্তত বছর ১৫ কম তো বটেই।

অভিনেত্রীর আসল নাম, শ্রাবন্তী মুখোপাধ্যায়। বাংলা টেলিভিশনে বহুদিন হল পা রেখেছেন, অন্য অনেক ধারাবাহিকেই তাঁকে দেখেছেন দর্শক কিন্তু এই চরিত্রটি যেন আগের সব অভিনয়কে ছাপিয়ে গিয়েছে।

 

 

অভিনয়ের পাশাপাশি শ্রাবন্তীকে সামলাতে হয় একটি ছোট্ট সংসার। স্বামী পেশায় চিকিৎসক, চক্ষু বিশেষজ্ঞ ইন্দ্রদীপ মুখোপাধ্যায়। ২০১৩ সালে বিয়ে হয় এই দম্পতির। আর এই ছোট্ট পরিবার আলো করে রয়েছে শ্রাবন্তী ও ইন্দ্রদীপের তিন বছরের ছেলে ঐশিক। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তার স্কুলজীবন এবং বেড়েছে শ্রাবন্তীর ব্যস্ততা। পর্দার চরিত্রটির সঙ্গে একটা দিকে খুব মিল রয়েছে শ্রাবন্তীর। তাঁর জীবনের প্রাণভোমরা কিন্তু তাঁর স্বামী ও সন্তান এবং সেটা ওঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখলেই বোঝা যায়।

 

 


Top