দেওয়াল ভেঙে গাড়ি উঠল দোতলায়! | daily-sun.com

দেওয়াল ভেঙে গাড়ি উঠল দোতলায়!

ডেইলি সান অনলাইন     ১৫ জানুয়ারী, ২০১৮ ১৪:৫৬ টাprinter

দেওয়াল ভেঙে গাড়ি উঠল দোতলায়!

ঠিক যেন সিনেমার চিত্রনাট্য। নায়কের গাড়ি উঠে গেল দোতলায়। এবার সেই ঘটনার প্রতিফলন ঘটল বাস্তবেও। ডিভাইডারে ধাক্কা মেরে গাড়ি সোজা দেওয়াল ভেঙে উঠে গেল দোতলায়।

 

ঘটনার সূত্রপাত রবিবার রাতে। মার্কিন যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় সান্তা আনায় একটি বাড়ির দোতলার দেওয়াল ভেঙে আচমকাই একটি গাড়ি উঠে যায়। গাড়িটির একাংশ বাড়ির বাইরের দিকে ঝুলতে থাকে। ওই বাড়িটির সামনের রাস্তায় একটি ডিভাইডারে ধাক্কা মেরে গাড়িটি দোতলায় উঠে যায়। দ্রুত গতিতে গাড়ি চালানোর জেরেই দুর্ঘটনাটি ঘটে বলে অনুমান করছে ক্যালিফোর্নিয়ার পুলিশ। পরে দুর্ঘটনাস্থলে যান দমকল কর্মী ও পুলিশেরা। ওই বাড়িটিতে একটি অফিসঘর ছিল। তবে দুর্ঘটনার সময়ে ঘরটিতে কেউ ছিলেন না বলে জানা গিয়েছে।

 

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, দুর্ঘটনার সময়ে গাড়িটিতে দু’জন ছিলেন। দুর্ঘটনার আগে একজন গাড়ি থেকে নেমে যেতে সক্ষম হলেও আর একজন গাড়িটিতেই আটকে থেকে যান। পরে দমকলকর্মীরা এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। গুরুতর আহত ওই ব্যক্তিকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে।

 

 

দুর্ঘটনার সময়ে ওই গাড়ির চালক মাদকাসক্ত ছিল কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। তবে এমন দুর্ঘটনায় তাজ্জব বনে গিয়েছে পুলিশও। 


Top