রাখি সাবন্তের বিরুদ্ধে মানহানির মামলা করলেন হানিপ্রীতের মা | daily-sun.com

রাখি সাবন্তের বিরুদ্ধে মানহানির মামলা করলেন হানিপ্রীতের মা

ডেইলি সান অনলাইন     ১১ জানুয়ারী, ২০১৮ ১৯:৫২ টাprinter

রাখি সাবন্তের বিরুদ্ধে মানহানির মামলা করলেন হানিপ্রীতের মা

বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাবন্তকে পাঁচ কোটি টাকার মানহানি মামলার নোটিস পাঠালেন হানিপ্রীত সিংহের মা আশা তানেজা। তাঁর অভিযোগ,  হানিপ্রীত ও গুরমিত সিংহ রাম রহিম ইনসানের বিরুদ্ধে কোন নোংরা কাজ  প্রমাণিত হয়নি  কিন্তু সস্তা প্রচারের জন্য রাখি অপপ্রচার চালিয়ে হানিপ্রীতের মানহানি করেছেন।   

 

কিছুদিন আগে সংবাদমাধ্যমকে রাখি বলেন, তিনি রাম রহিম ও তাঁর পালিতা কন্যা হানিপ্রীতের বায়োপিকের মাধ্যমে তাঁদের মুখোশ খুলে দেবেন। এরপরেই মানহানির মামলা করার কথা জানিয়েছেন হানিপ্রীতের মা।

 

 

রাখি অবশ্য মানহানির মামলাতেও দমছেন না। তিনি পাল্টা বলেছেন, ‘এটা হানিপ্রীতের মায়ের না, তাঁর আইনজীবী মোমিন মালিকের ফন্দি। তিনিই টাকা ও সস্তা প্রচারের জন্য হানিপ্রীতের মাকে উস্কানি দিচ্ছেন। রাখি সাবন্তের কাছ থেকে পাঁচ কোটি টাকা আদায় করাই তাঁর লক্ষ্য। কিন্তু রাখি সাবন্ত বোকা না। হানিপ্রীত ও তার বাবার বিরুদ্ধে অভিযোগের সব প্রমাণ আমার কাছে আছে। সেটা আমি আদালতে পেশ করব।

ওরা যদি আমার বিরুদ্ধে পাঁচ কোটি টাকার মানহানির মামলা করে, তাহলে আদালতে পাঁচ লক্ষ টাকা জমা রাখতে হবে। আমি ওদের বিরুদ্ধে ২০ কোটি টাকার মানহানির মামলা দায়ের করব। আদালতে জমা দেওয়ার জন্য আমি ২০ লক্ষ টাকা তৈরি রেখেছি। ’

 

 

হানিপ্রীত ও রাম রহিমের বায়োপিক প্রসঙ্গে রাখি বলেছেন, ‘আমি হানিপ্রীতকে সাত-আট বছর ধরে চিনি। ওর বিষয়ে সবকিছুই জানি। তাই ওর চরিত্রে আমিই অভিনয় করব। আমি আর আমার ভাই রাকেশ সাবন্ত এই ছবি প্রযোজনা করছি। ’

 


Top