মাওলানা সাদকে খুঁজতে গাড়িতে গাড়িতে তল্লাশি | daily-sun.com

মাওলানা সাদকে খুঁজতে গাড়িতে গাড়িতে তল্লাশি

ডেইলি সান অনলাইন     ১০ জানুয়ারী, ২০১৮ ১৭:৪৩ টাprinter

মাওলানা সাদকে খুঁজতে গাড়িতে গাড়িতে তল্লাশি

দিল্লির মাওলানা সাদ কান্ধলভীর যেন বিশ্ব ইজতেমা ময়দানে প্রবেশ করতে না পারেন সেজন্য বিভিন্ন গাড়িতে তল্লাশি চালাচ্ছেন তাবলিগ জামাতের একটি অংশ। তারা বিমানবন্দর থেকে সিভিল এভিয়েশন হেড কোয়াটার্স গেট দিয়ে বের হওয়া সকল যানবাহনে তল্লাশি চালাচ্ছেন। এমনকি তল্লাশি চালানো হচ্ছে অ্যাম্বুলেন্সও।

 

বিশ্ব ইজতেমার প্রথম পর্বে মাওলানা সাদ যেন অংশ নিতে না পারেন সেজন্য ওই পক্ষটি বুধবার সকাল থেকে বিমানবন্দরের সামনে বিক্ষোভ করছে ওই অংশটি। এছাড়া বিক্ষোভ হচ্ছে ঢাকার বেশ কয়েকটি মাদ্রাসাতেও। সড়কে অবস্থায় নেয়া বিক্ষোভকারীরা বিভিন্ন ধরনের স্লোগান দিচ্ছে। যারা মাওলানা সাদকে ইজতেমা ময়দানে প্রবেশ করতে দেওয়া হবে না বলে বিভিন্ন স্লোগান দিচ্ছে।

 

উল্লেখ্য, বিতর্কিত ও আপত্তিকর মন্তব্যের কারণে বাংলাদেশসহ সারা বিশ্বের অন্যতম আলেমগণ মাওলানা সাদ কান্ধলভীকে তাবলিগ জামাতের ৫৩তম বিশ্ব ইজতেমায় না আসার আহ্বান জানায়। শান্তি ও নিরাপত্তার স্বার্থে গত ৭ জানুয়ারি যাত্রবাড়ীতে জামিয়া ইসলামিয়া দারুল উলুম মাদানিয়ায় অনুষ্ঠিত তাবলিগের শুরা সদস্য ও আলেমদের বৈঠকে এবারের ইজতেমায় মাওলানা সাদের না আসার সিদ্ধান্ত হয়। এর পরিবর্তে বৈঠকের ফয়সাল নিজামুদ্দিনের দুই পক্ষের প্রতিনিধিদের আসার সিদ্ধান্ত দেন।


Top