শত্রুঘ্ন সিনহার বাড়ি ভেঙে দিল পৌরকর্তৃপক্ষ | daily-sun.com

শত্রুঘ্ন সিনহার বাড়ি ভেঙে দিল পৌরকর্তৃপক্ষ

ডেইলি সান অনলাইন     ৯ জানুয়ারী, ২০১৮ ১৮:২০ টাprinter

শত্রুঘ্ন সিনহার বাড়ি ভেঙে দিল পৌরকর্তৃপক্ষ

মুম্বাইয়ের জুহু এলাকায় বিজেপি সাংসদ তথা বলিউডের প্রবীন অভিনেতা শত্রুঘ্ন সিনহার আট তলা বাড়ির অংশ বেআইনিভাবে বাড়ানোয় সেই অংশের নির্মাণ ভেঙে দিল মুম্বাই পৌরসভা। গত কয়েক মাস ধরেই শত্রুঘ্নর রামায়ণ বাসভবনের অংশ বেআইনিভাবে বাড়ানো নিয়ে বিএমসি-র কাছে অভিযোগ আসছিল। এরপর তাঁকে নোটিশও দেওয়া হয় বলে বিএমসি-র এক অফিসার জানিয়েছেন।


তিনি বলেছেন, ওই নোটিশের উত্তরও দেন শত্রুঘ্ন। কিন্তু এ সত্ত্বেও নির্মাণ সংক্রান্ত নিয়ম লঙ্ঘন করে সম্প্রসারণের বিষয়টি দেখতে পায় বিএমসি। এ বিষয়ে গত সপ্তাহেই তাঁকে নোটিশ দেওয়া হয় এবং গতকাল অবৈধ নির্মাণ ভেঙে দেওয়া হয়।

 
পৌরসভা যখন বেআইনি অংশ ভাঙছিল, তখন বাড়িতেই ছিলেন বিহারের সাংসদ। পুর কর্তৃপক্ষ জানিয়েছে, এই ভাঙার কাজে সম্পূর্ণ সহযোগিতা করেছেন।
উল্লেখ্য, বিজেপি সাংসদ হলেও দলের সঙ্গে তাঁর সম্পর্কের তীব্র টানাপোড়েন চলছে। একাধিক বিষয়ে দলের অবস্থানের বিরোধিতা করেছেন তিনি।


কয়েক বছর আগে জুহু এলাকায় নিজের বাংলোটি নতুন করে গঠন করে আটতলা বাড়ি তৈরি করেন শত্রুঘ্ন।

অবৈধ নির্মাণ ভাঙার কাজে যুক্ত বিএমসি-এর এক আধিকারিক জানিয়েছেন, বাড়ির বেশ কিছু অংশের সম্প্রসারণ এবং বদল ঘটানো হয়েছিল। এই সব নির্মাণ পুরসভার অনুমোদিত নকশায় ছিল না।

 

অনুমোদনহীন নির্মাণ ভেঙে দেওয়া হয়েছে। তবে পূজার ঘরটি অক্ষত রাখা হয়েছে। ওই ঘর অন্যত্র সরিয়ে নিয়ে যাওযার জন্য শত্রুঘ্নকে সময় দেওযা হয়েছে। নিয়ম অনুসারে ওই ঘটনায় শত্রুঘ্নের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ জানানো হবে।


Top