কলকাতায় জয়া আহসানের নতুন ছবি | daily-sun.com

কলকাতায় জয়া আহসানের নতুন ছবি

ডেইলি সান অনলাইন     ৯ জানুয়ারী, ২০১৮ ১৬:৩৫ টাprinter

কলকাতায় জয়া আহসানের নতুন ছবি

টালিউডের জনপ্রিয় অভিনেতা আবির চ্যাটার্জির বাগদত্তা বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান!  হ্যাঁ, চমকে দেয়ার মতই কথা এটি। তবে বাস্তবে নয়, নতুন ছবিতেই তাদের এই ভূমিকায় দেখা যাবে।

 

জয়া আহসান পশ্চিমবঙ্গে দারুণ জনপ্রিয়তা অর্জন করেছেন। অভিনয়শৈলিতে তৈরি করেছেন নিজের শক্ত অবস্থান। টালিউডের গুণী নির্মাতারা তাকে নিয়ে ছবি করতে ব্যাপক আগ্রহী। এরই মধ্যে কলকাতায় জয়া আহসান অভিনীত বেশ কিছু ছবি মুক্তি পেয়েছে। তার মধ্যে আবির চ্যাটার্জির সঙ্গেই বেশি অভিনয় করেছেন। আবারও এই জুটির নতুন ছবি মুক্তি পাচ্ছে।

 

আগামী ১২ জানুয়ারি মুক্তি পাচ্ছে জয়া আহসান ও আবির চ্যাটার্জি অভিনীত ‘আমি জয় চ্যাটার্জি’। ছবিতে জয়ার চরিত্রের নাম ড. অদিতি রায়। আবিরের চরিত্রের নাম জয় চ্যাটার্জি। ছবিটি পরিচালনা করেছেন মনোজ মিশিগান।

‘আমি জয় চ্যাটার্জি’র গল্পে দেখা যাবে, আবিরের বাগদত্তা জয়া। তিনি একজন চিকিৎসক। তবে মানুষটি একদম ভিন্ন, যাকে বলে আবিরের সঙ্গে আকাশ-পাতাল ব্যবধান। একদম বিপরীত চরিত্রের নারী জয়া। অন্যদিকে আবির একজন আত্মকেন্দ্রিক, ইগোইস্টিক ব্যবসায়ী।

 

দুই মেরুর দুই মানুষের রসায়ন নিয়েই ‘আমি জয় চ্যাটার্জি’। এটি আবির-জয়া জুটির চতুর্থ ছবি। এর আগে তারা ‘আবর্ত’, ‘রাজকাহিনী’ ও ‘বিসর্জন’ ছবিতে অভিনয় করেছিলেন।

 


Top