বাঙ্গালুরুর ভোটার তালিকায় ‘অবৈধ বাংলাদেশী’, অভিযোগ বিজেপির | daily-sun.com

বাঙ্গালুরুর ভোটার তালিকায় ‘অবৈধ বাংলাদেশী’, অভিযোগ বিজেপির

ডেইলি সান অনলাইন     ৮ জানুয়ারী, ২০১৮ ১৫:২৯ টাprinter

বাঙ্গালুরুর ভোটার তালিকায় ‘অবৈধ বাংলাদেশী’, অভিযোগ বিজেপির

 

ভারতের দক্ষিণাঞ্চলীয় কর্নাটক রাজ্যের বিজেপি সভাপতি বিএস যদুরাপ্পা অভিযোগ করে বলেছেন, বিরোধী দল কংগ্রেসের নেতারা রাজ্যের ভোটার তালিকায় অবৈধ বাংলাদেশীদের অন্তর্ভুক্ত করার চেষ্টা করছে। রবিবার  (৭ জানুয়ারি) বাঙ্গালুরুর এক জনসভায় তিনি এই অভিযোগ করেন।


যদুরাপ্পা দাবি করেন যে বাঙ্গালুরুর উন্নয়ন মন্ত্রী কে জে জর্জ ও কে আর পুরম এমএলএ বিয়ারাথি বাশবরাজ মিলে দুই লাখ অবৈধ বাংলাদেশীকে ভোটার তালিকাভুক্ত করেছেন।


বিজেপি নেতা বলেন, ২০১৮ সালের নির্বাচনে জয়ের জন্য কংগ্রেস কিভাবে কাজ করছে তার ওপর আমরা ঘনিষ্ঠ নজর রাখছি। আমি বলতে পারি যে জর্জ ও বাশবরাজকে দুই লাখ ভুয়া ভোটার তৈরির দায়িত্ব দেয়া হয়েছে। তারা বাংলাদেশী অবৈধ অভিবাসীদের ভোটার লিস্টে অন্তর্ভুক্ত করছে।


যদুরাপ্পা তার দলীয় কর্মীদের এ বিষয়ে সচেতন থাকতে নির্দেশ দেন। তিনি আরো বলেন, ভোটার লিস্টের ব্যাপারে আমাদেরকে খুবই সচেতন ও সন্দেহপ্রবণ থাকতে হবে। ভোটার লিস্টে ভূয়া নাম যোগ করতে পারলে ২০১৮ সালের নির্বাচনে কংগ্রেসের সম্ভাবনা খুবই বেড়ে যাবে।


এর আগে যদুরাপ্পা প্রতিশ্রুতি দেন যে বিজেপি রাজ্যের ক্ষমতায় আসলে বাঙ্গালুরুর উন্নয়ন ঘটবে এবং এই নগরীর অতীত গৌরব ফিরিয়ে আনা হবে।

 

- সূত্র: সাউথ এশিয়া মনিটর ডট কম

 

 


Top