বিরুষ্কার বিয়ের রেজিস্ত্রেশন বৈধ নয়, আবার বসতে হবে বিয়ের পিড়িতে | daily-sun.com

বিরুষ্কার বিয়ের রেজিস্ত্রেশন বৈধ নয়, আবার বসতে হবে বিয়ের পিড়িতে

ডেইলি সান অনলাইন     ৮ জানুয়ারী, ২০১৮ ১৩:৫২ টাprinter

বিরুষ্কার বিয়ের রেজিস্ত্রেশন বৈধ নয়, আবার বসতে হবে বিয়ের পিড়িতে

দক্ষিণ আফ্রিকায় লড়ছে ভারতীয়রা। প্রয়াত নেলসন ম্যান্ডেলার দেশে বিরাট কোহলির দল কী করবে, তা দেখার অপেক্ষায় ক্রিকেটবিশ্ব।

 

 

ক্রিকেট চলছে তার নিজের নিয়মে। এদিকে গতবছরের হাই প্রোফাইল বিয়ে নিয়েই উঠে গিয়েছে বড় প্রশ্ন। গত বছর একাধিক ক্রিকেটার বিয়ে করলেও বিরাট কোহলি ও অনুষ্কা শর্মার বিয়ে গ্ল্যামারে পিছনে ফেলে দিয়েছে বাকি সব বিয়েকে। বহুল চর্চিত এই বিয়ে হঠাৎই প্রশ্নের মুখে কেন? 

 

 

দৈনিক জাগরণে প্রকাশিত খবর বলছে, বিরুষ্কার বিয়ের রেজিস্ট্রেশনটাই বৈধ মতে হয়নি। আর তা না হওয়াতেই যাবতীয় প্রশ্ন।   ভারত অধিনায়ক এবং বলিউডের জনপ্রিয় অভিনেত্রী  আনুষ্কা শর্মা ১১ ডিসেম্বর ইতালির তাসকানিতে গিয়ে বিয়ে করেছিলেন। দুই সেলিব্রিটি যে দেশ ছেড়ে ইতালিতে গিয়ে বিয়ে করবেন, সেই খবর ছিল না রোমের ভারতীয় দূতাবাসের কাছে।  

 

 

পাঞ্জাব ও হরিয়ানা হাইকোর্টের আইনজীবী হেমন্ত কুমার বিদেশমন্ত্রকে আরটিআই (রাইট টু ইনফরমেশন) করেছিলেন। রোমের ভারতীয় দূতাবাস তার জবাব দিয়েছে ৪ জানুযারি।

আর এই জবাবেই সামনে এসেছে বিরাট ও আনুষ্কা তাঁদের বিয়ের ব্যাপারে কোনও তথ্যই আগে থাকতে দেননি ভারতীয় দূতাবাসের ম্যারেজ অফিসারকে। হেমন্ত কুমারের বক্তব্য অনুযায়ী, বিদেশে বিয়ে করতে হলে সংশ্লিষ্ট দেশের ভারতীয় দূতাবাসকে আগে থাকতেই জানাতে হবে।  

 

 


Top