নানাবাড়িতে শীত কাটাচ্ছেন পরীমনি | daily-sun.com

নানাবাড়িতে শীত কাটাচ্ছেন পরীমনি

ডেইলি সান অনলাইন     ৬ জানুয়ারী, ২০১৮ ২০:১৮ টাprinter

নানাবাড়িতে শীত কাটাচ্ছেন পরীমনি

গ্ল্যামার আর শৈল্পিক অভিনয় গুণে চলচ্চিত্রপ্রেমীদের মন মাতিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। অভিনয় ক্যারিয়ারের স্বল্প সময়ে দুই ডজনের অধিক সিনেমায় অভিনয় করেছেন তিনি। ইতোমধ্যে পরীমনি অভিনীত ১৫টি সিনেমা মুক্তি পেয়েছে।

 

শোবিজ অঙ্গনে স্বকীয়তা বজায় রেখে একের পর এক সিনেমায় কাজ করছেন তিনি। দম ফেলার ফুরসত নেই তার। তবে শীতকাতুরে পরী শীতের সময়টা চলচ্চিত্রের কাজ একটু কমই করেন। এই সময়টা তিনি বাসায়ই কাটান। তাই এই সুযোগে শীতকালীন অবকাশ যাপনে এখন নানা বাড়িতে পরীমনি। সাথে রয়েছেন বয়ফ্রেন্ডসহ বন্ধুবান্ধবরা। গত ৩ জানুয়ারি বরিশালের পিরোজপুরের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন তিনি। আর ভরা শীত মৌসুমে যে সময়টা ভালোভাবে উপভোগ করেছেন তার প্রমান মেলে তার ফেসবুকে চোখ বুলালে।

 

নিজের ফেসবুকে শেয়ার করছেন নানাবাড়ির আনন্দঘন মুহূর্ত। ঘনিষ্ঠ কিছু বন্ধুবান্ধবের সাথের সেরা মুহূর্তগুলোও। যেমনটা বাড়ির ছাঁদে বন্ধুবান্ধবের সাথে চায়ের আড্ডার মুহূর্ত। গতকাল নিজের ফেসবুক পেজে সেই আড্ডার মুহূর্ত শেয়ার করেছেন। বুঝায় যাচ্ছে, ভরা শীত মৌসুমে নানাবাড়িতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের সাথে বেশ ফুরফুরেই আছেন এই গ্ল্যামার কন্যা।

 

 

 

প্রসঙ্গত, পরীমনি অভিনীত সর্বশেষ ‘অন্তর জ্বালা’ সিনেমাটি মুক্তি পায়। এছাড়া ‘স্বপ্নজাল’, ‘আমার প্রেম আমার প্রিয়া’সহ বেশ কয়েকটি সিনেমায় শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে।  


Top