সালমান খানকে খুনের হুমকি | daily-sun.com

সালমান খানকে খুনের হুমকি

ডেইলি সান অনলাইন     ৬ জানুয়ারী, ২০১৮ ১৫:৪৯ টাprinter

সালমান খানকে খুনের হুমকি

রাজস্থানে গিয়ে খুনের হুমকি পেলেন সালমান খান। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ৪ জানুয়ারি কৃষ্ণসার মৃগ হত্যার মামলার হাজিরা দিতে যোধপুর আদালতে যান সালমান । রাজস্থানে থাকাকালীনই তাঁকে খুনের হুমকি দিল পঞ্জাবের গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। 

 

সালমান খানের সঙ্গে লরেন্স বিষ্ণোইয়ের কোনও সম্পর্কই নেই। প্রতিবেদনটি অনুযায়ী, শুধুমাত্র যোধপুর পুলিশকে ‘শিক্ষা’ দেওয়ার জন্য সালমানের উদ্দেশে খুনের হুমকি দিয়েছে সে। 

 

ব্যবসায়ী বাসুদেব ইসরানিকে খুনের অভিযোগে গরাদের পিছনে লরেন্স বিষ্ণোই। গত শুক্রবার পাঞ্জাবের ফরিদকোট জেল থেকে যোধপুর আদালতে আনা হয় বিষ্ণোইকে। সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময়ে সলমনকে হুমকি দেয় সে। 

 

বিষ্ণোই বলে, ‘‘সালমান কে খুন করলে শুধুমাত্র যোধপুরেই খুন করব। আমি পুলিশ হেফাজত থেকে যে কোনও সময়ে পালাতে পারি। এখন পুলিশ যদি চায়, আমি বড় কোনও অপরাধ করি, তা হলে আমি সালমান কেই খুন করব। তা-ও যোধপুরেই।’’ 

কিন্তু সালমান কেই কেন বেছে নিল বিষ্ণোই? প্রতিবেদনটি অনুযায়ী, কৃষ্ণসার মৃগ হত্যার ঘটনাটি বিষ্ণোই গোষ্ঠীই সামনে এনেছিল। তাই এই গোষ্ঠীর কাছে সালমান বড়সড় ‘ভিলেন’। তাই সালমানকেই খুনের হুমকি দিয়েছে লরেন্স বিষ্ণোই। 

 

উল্লেখ্য, লরেন্স বিষ্ণোই-এর বিরুদ্ধে জেলের মধ্যে থেকেই একটি গ্যাং চালানোর অভিযোগ আছে। এই গ্যাংটি অপহরণ, ডাকাতি ইত্যাদির সঙ্গে যুক্ত। জেলে বসেই সে বহু অপরাধমূলক কাজ চালায় বলে খবর। 

 


Top