খুব কাছের ছিল ওরা, শুরুতে চিনতে পারিনি: প্রভা | daily-sun.com

খুব কাছের ছিল ওরা, শুরুতে চিনতে পারিনি: প্রভা

ডেইলি সান অনলাইন     ৫ জানুয়ারী, ২০১৮ ২০:৩১ টাprinter

খুব কাছের ছিল ওরা, শুরুতে চিনতে পারিনি: প্রভা

‘২০১৭ সালে আমার আশেপাশের কিছু নেগেটিভ মানুষের মুখোশটা খুলে গেছে। আমি ওদের আসল রূপটা চিনতে পেরেছি। অথচ আমি জানতাম, ওরা আমার জীবনের জন্য পজিটিভ। পরে উপলব্ধি করেছি ওরা আমার লাইফের জন্য হার্মফুল। নতুন বছরে ওদের কাছ থেকে মুক্তি পেয়েছি-এটাই আমার জন্য অনেক ভালোলাগার।’

 

এই কথাগুলো বলেছেন ছোটপর্দার আলোচিত অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। গত বছরের শেষ ভাগে একটি ফেইসবুক স্ট্যাটাস দেওয়া প্রসঙ্গে এই কথাগুলো বলেন তিনি। আর এই স্ট্যাটাসে নড়েচড়ে বসেছে মিডিয়া পাড়া। ব্যক্তিগত জীবনে খুব কাছের কয়েকজন মানুষের কাছে প্রতারিত হয়েছেন তিনি। আর তাদের কাছ থেকে এমন কখনো প্রত্যাশা করেননি। আর তাই তাদের ওপর ক্ষোভ ঝাড়লেন। উন্মোচন করেছেন তাদের আসল চেহারা।

 

ওরা কারা? আপনার ব্যক্তিগত জীবনের কেউ নাকি মিডিয়ার? এমন প্রশ্নে তিনি বলেন, মিডিয়ারই বলতে পারেন। খুব কাছের ছিল ওরা। কিন্তু শুরুতে চিনতে পারিনি।

কয়েক দিন আগে অজ্ঞাতনামা কাউকে উদ্দেশ্য করে ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন। স্ট্যাটাসটা কাদের উদ্দেশ্য করে দিয়েছিলেন? ইতিমধ্যে যাদের কথা উল্লেখ করেছেন তাদের জন্য? এমন প্রশ্নে তার জবাব, ‘নাহ! স্ট্যাটাসটা আসলে ওদের জন্য না। সেটা মিডিয়ার কিছু মানুষদের জন্য ছিল। যারা আমার ব্যাপারে ভ্রান্ত ধারণা পোষণ করে। আশা করি, যাদের উদ্দেশ্যে দিয়েছি তারা বুঝে গেছে।

 

চলে যাওয়া বছর প্রসঙ্গে আলোচিত এই অভিনেত্রী বলেন, বছরটা এক কথায় অসাধারণ কেটেছে। বছরের শুরুতেই একাধিক পুরস্কার পেয়েছি। ক্রিটিকরা আমার কাজের প্রশংসা করেছেন। দর্শকদের কাছ থেকেও ইতিবাচক সাড়া পেয়েছি। অল্প কিছু কাজ করলেও সেগুলো মানসম্মত ছিল। নিজের কাজ নিয়েও সন্তুষ্ট ছিলাম। অভিনয়ের বাইরে ভালো সময় কেটেছে গত ঈদে। বাবা-মা আর ভাইকে নিয়ে এক মাসের ট্যুরে ইউরোপে ছিলাম। পরিবারের সঙ্গে খুব বেশি সময় কাটানো হয় না। সে হিসেবে ট্যুরটা আমার জন্য ছিল আশীর্বাদের মতো।ট্যুরের কারণে যদিও মাসখানেক কাজে গ্যাপ পড়েছিল কিন্তু সেটা পরে পুষিয়ে নিয়েছি। ঈদের পরপরই ভালো কয়েকটা নাটকে কাজ করেছি।

 


Top