বিএনপি-জামায়াত দেশের শত্রু, পাকিস্তানের এজেন্ট: হানিফ | daily-sun.com

বিএনপি-জামায়াত দেশের শত্রু, পাকিস্তানের এজেন্ট: হানিফ

ডেইলি সান অনলাইন     ৫ জানুয়ারী, ২০১৮ ১৬:৩৩ টাprinter

বিএনপি-জামায়াত দেশের শত্রু, পাকিস্তানের এজেন্ট: হানিফ

 

বিএনপি-জামায়াত দেশের শত্রু, রাষ্ট্রের শত্রু বলে মন্তব্য করেছেন  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ। তিনি বলেন, এরা পাকিস্তানের এজেন্ট হিসেবে কাজ করছে।

তারা তো ক্ষমতায় ছিল, তারা কি একটা উদাহরণ দিতে পারবে যে দেশের জন্য ভালো কাজ করেছে? আজ শুক্রবার (৫ জানুয়ারি) সকালে সোহরাওয়ার্দী উদ্যানে গণতন্ত্র রক্ষা, সন্ত্রাস ও জঙ্গি দমনে ইউনাইটেড ইসলামী পার্টির আয়োজনে ওলামা সমাবেশে মাহবুবুল আলম হানিফ এ কথা বলেন।


তিনি বলেন, কওমি মাদ্রাসার আগে স্বীকৃতি ছিল না, আমাদের সরকার সেই স্বীকৃতি দিয়েছে। আর খালেদা জিয়া এতিমের টাকা মেরে দিয়ে আজ আদালতের কাঠগড়ায়।

 
নির্ধারিত সময়ে সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে বলেও জানান আওয়ামী লীগের এ যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি বলেন, আজ ৫ জানুয়ারি। ২০১৪ সালের এই দিনে দশম সংসদ নির্বাচন হয়েছিল। এই নির্বাচনে বিএনপি অংশ নেয়নি। কিন্তু নির্বাচন তো হতে হবে। সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

যদি সেই সময়ে নির্বাচন না হয়, কে ক্ষমতায় থাকবে, কে দেশ চালাবে? তখন একটা শূন্যতা তৈরি হবে। এই সুযোগে কোনও অপশক্তি ক্ষমতা দখল করতে পারে।


সভায় সংসদ সদস্য সিরাজুল ইলসাম মোল্লা বলেন, ইসলাম শান্তির ধর্ম। কিন্তু বাংলাদেশে শান্তিকে বিনষ্ট করার চক্রান্ত চলছে।  


বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। যারা নির্বাচন বানচাল করবে, তাদের প্রচলিত আইনে বিচার করতে হবে।  


অনুষ্ঠানে রাজনৈতিক বক্তৃতার পাশাপাশি গণসঙ্গীত ও ধর্মীয় সঙ্গীত পরিবেশিত হয়।

 


Top