গণবিবাহে সুন্দরী স্ত্রী নিয়ে প্রতারণা! | daily-sun.com

গণবিবাহে সুন্দরী স্ত্রী নিয়ে প্রতারণা!

ডেইলি সান অনলাইন     ২৯ ডিসেম্বর, ২০১৭ ১৫:৫২ টাprinter

গণবিবাহে সুন্দরী স্ত্রী নিয়ে প্রতারণা!

গণবিবাহে যোগ দিন, সুন্দরী স্ত্রী আপনার ভাগ্যেই জুটবে। একের পর এক পুরুষকে এই প্রতিশ্রুতি দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন ভারতের রাজধানী দিল্লির এক মহিলা।

ঠকেছেন বুঝতে পেরে পুলিশের দ্বারস্থ হন হবু স্বামীরা, মহিলাকে গ্রেফতার করা হয়েছে।

 

হরিয়ানায় ছেলের তুলনায় মেয়ের জন্মহার বিপজ্জনক মাত্রায় কম। তারই সম্পূর্ণ সুযোগ ওঠান ওই চক্রের পান্ডা অনিতা। হরিয়ানার সোনেপত, জিন্দ ও রোহতকের ৪৬ জন অবিবাহিত যুবকের সঙ্গে যোগাযোগ করে তাঁদের সুন্দরী মেয়ের সঙ্গে বিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দেন। বদলে নিয়ে নেন লাখ লাখ টাকা। বৌভাগ্য যাতে খুলে যায়, তা নিশ্চিত করতে একজন আবার পুরো ৩০ লাখ টাকা তুলে দেন অনিতার হাতে। অন্যদের থেকে তিনি নেন ৯০,০০০ ও ৬০,০০০ টাকা করে।

 

অনিতা ওই যুবকদের বলেন, সোনেপতের খারখোডা এলাকায় সপরিবারে জড়ো হতে। সেখানেই আসবে সুন্দরী কনে ভর্তি এক বাস।

সবাই মিলে যাওয়া হবে দিল্লির তিস হাজারির এক আশ্রমে। সেখানে হবে গণবিবাহ। প্রতিশ্রুতিতে ভুলে গতকাল বাবা মা, আত্মীয়স্বজনদের নিয়ে সকলে সেজেগুজে ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকেন খারখোডা এলাকায়। কিন্তু চাতকের প্রতীক্ষার পরেও না আসে সেই বাস, না আসে সুন্দরী মেয়েদের ঝাঁক। উল্টে দেখা যায়, অনিতা ফোন সুইচ অফ করে দিয়েছেন।

 

স্বাভাবিকভাবেই এরপর সকলে হরিয়ানা পুলিশের দ্বারস্থ হন। দেখা যায়, অনিতার হয়ে যে তাঁদের কাছ থেকে টাকা তুলেছিল, সুযোগ বুঝে বেপাত্তা হয়েছে সেও।

একের পর এক পুলিশি অভিযানে গ্রেফতার হয় চক্রের ২ জন। তারা বলে, তারা কাজ করত কমিশনের ভিত্তিতে, ওই যুবকদের কাছ থেকে তোলা টাকার সিংহভাগ অনিতা নিজের পকেটে পুরেছেন। তাঁর সন্ধান করছে পুলিশ।

 


Top