দিল্লিতে আজ বিরুষ্কার রিসেপশনে কী কী আয়োজন থাকছে? | daily-sun.com

দিল্লিতে আজ বিরুষ্কার রিসেপশনে কী কী আয়োজন থাকছে?

ডেইলি সান অনলাইন     ২১ ডিসেম্বর, ২০১৭ ১৮:৪৩ টাprinter

দিল্লিতে আজ বিরুষ্কার রিসেপশনে কী কী আয়োজন থাকছে?

ইতালিতে গিয়ে বিয়ে সেরে নিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা। এরপর মধুচন্দ্রিমা পর্ব সেরে দেশে ফিরে এসেছেন হাইপ্রোফাইল নবদম্পতি।

আজ দিল্লিতে বিয়ের জমকালো রিসেপশন। বিয়ের মতো রিসেপশনও যে নজরকাড়া হবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

 

 

বিয়ের মতো রিসেপশনের বিস্তারিত নিয়েও রয়েছে গোপনীয়তা। যদিও কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, রিসেপশন সংক্রান্ত কিছু তথ্য তারা জানতে পেরেছে। সংবাদমাধ্যমে দাবি, রিসেপশনে পঞ্জাবি শিল্পী গুরদাস মান গান গাইতে পারেন।
 

 

কোথায় হচ্ছে রিসেপশন
দিল্লির তাজ ডিপ্লোম্যাটিক এনক্লেভে। তাজ হোটেলের দরবার হলে রিসেপশনের আয়োজন করেছেন বিরুষ্কা। আয়োজন করা হয়েছে বিশেষ নিরাপত্তা ব্যবস্থার। এন্ট্রি পাশ বা নিমন্ত্রণ না থাকলে সংবাদমাধ্যম বা অতিথিদের ভেতরে যেতে দেওয়া হবে না।

 

 

বিশেষ অতিথি হিসেবে যাঁরা থাকতে পারেন


সবাই জানেন যে, বিরাট কোহলির দলের সহ খেলোয়াড়রা এখন শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ খেলছেন। আনুষ্কার বন্ধুবান্ধবও মুম্বাইতে রয়েছেন। তাই দিল্লির রিসেপশনে  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ কয়েকজন রাজনৈতিক নেতাকে দেখা যেতে পারে। পার্টিতে আসতে পারেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি, বিসিসিআই সভাপতি সি কে খন্না ও আইপিএলের সভাপতি রাজীব শুক্লা। এছাড়াও থাকতে পারেন অনুষ্কা ও বিরাটের আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধব।

 

এমন একটা অনুষ্ঠানে বিরুষ্কার পোশাকও যে নজরকাড়া হবে, তা নিঃসন্দেহেই বলা যায়। রিসেপশনের পোশাক তৈরির দায়িত্ব রয়েছেন বিশিষ্ট ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়। তাঁদের বিয়ের পোশাকও ডিজাইন করেছিলেন সব্যসাচী।

 


Top