বিরুষ্কার রিসেপশনের নিমন্ত্রণপত্রে ‘গাছের চারা’! | daily-sun.com

বিরুষ্কার রিসেপশনের নিমন্ত্রণপত্রে ‘গাছের চারা’!

ডেইলি সান অনলাইন     ১৫ ডিসেম্বর, ২০১৭ ১৯:১৫ টাprinter

বিরুষ্কার রিসেপশনের নিমন্ত্রণপত্রে ‘গাছের চারা’!

বিরাট কোহলি ও আনুশকা শর্মার ‘ড্রিম ওয়েডিং’ এখন সবার আলোচনার বিষয়! ইতালির ব্যয়বহুল অবকাশযাপন কেন্দ্রে মনকাড়া বিয়ের আয়োজন থেকে শুরু করে তাদের বিবাহোত্তর সংবর্ধনা নিয়ে কৌতুহলের শেষ নেই ভক্তদের।

 

এবার বিবাহোত্তর সংবর্ধনার নিমন্ত্রণপত্রের সঙ্গে ‘গাছের চারা’ জুড়ে দিয়ে পরিবেশ রক্ষায় সচেতন হওয়ার কথা সবাইকে স্মরণ করিয়ে দিলেন ‘বিরুষ্কা’। বিবাহোত্তর সংবর্ধনার নিমন্ত্রণপত্রে ‘গাছার চারা’ জুড়ে দিয়ে আবারও আলোচনায় তারা! পরিবেশ রক্ষায় বরাবরই যে সোচ্চার ‘বিরুষ্কা’, অভিনব নিমন্ত্রণপত্রের মাধ্যমে আবারও তা প্রমাণ করলেন তারা!

 

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ২১ তারিখ দিল্লির ‘দরবার হল’-এ বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করছেন আনুশকার পরিবার। এতে ‘পিকে’ অভিনেত্রীর শোবিজ অঙ্গনের বন্ধুবাধব ও শুভানুধ্যায়ীদের নিমন্ত্রণ করা হয়েছে। সব্যসাচী মুখার্জীর চমৎকার নকশা করা পোশাক, আনুশকাকে দেওয়া বিরাটের কোটি টাকার বিয়ের আংটি- সবকিছুতেই পাওয়া গেছে সৃজনশীলতা ও যত্নের ছাপ।

 

বিরুষ্কা’র বিবাহোত্তর সংবর্ধনার নিমন্ত্রণপত্র হাতে পেয়েই টুইটারে তা পোস্ট করেছেন পরিচালক মহেশ ভাট। প্রকাশের সঙ্গে সঙ্গেই আলোচনার কেন্ত্রবিন্দুতে পরিণত হয়েছে ‘বিরুশকা’র এ সৃজনশীল ও ব্যতিক্রমধর্মী নিমন্ত্রণপত্রের ভাবনা! যদিও চলতি বছরের শুরুতে শ্রীলঙ্কাতে একসঙ্গে গাছ লাগাতে দেখা গিয়েছিল বিরাট ও আনুশকাকে। ইন্সটাগ্রামে সেই ছবি প্রকাশ করেছিলেন বিরাট নিজেই।

 

১১ ডিসেম্বর ইতালির টুসকানি শহরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলিউড তারকা আনুশকা শর্মা ও ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। গণমাধ্যমের চোখ এড়িয়ে জমকালো এ বিয়ের আনুষ্ঠানিকতা সেরে সবাইকে রীতিমতো চমকে দিয়েছেন এ তারকা দম্পতি! ইতিমধ্যেই এ বছরের অন্যতম আলোচিত ঘটনার তালিকায় উঠে এসেছে বিরুষ্কা’র বিয়ের ঘটনা।

 


Top