ছয় বছরের শিশু রায়ানের ১ বছরে উপার্জন ১১ মিলিয়ন ডলার! | daily-sun.com

ছয় বছরের শিশু রায়ানের ১ বছরে উপার্জন ১১ মিলিয়ন ডলার!

ডেইলি সান অনলাইন     ১৪ ডিসেম্বর, ২০১৭ ১৫:৪৭ টাprinter

 ছয় বছরের শিশু রায়ানের ১ বছরে উপার্জন ১১ মিলিয়ন ডলার!

অনলাইনে অর্থ উপার্জনের বিষয়টি নিয়ে অনেকেই চেষ্টা করেন। কিন্তু এ কাজটিতে সবাই যেমন সফল হতে পারে না তেমন অনেকে আবার এতটাই সফল হয়ে যায় যে, তা আপনি ভাবতেও পারবেন না! বিষয়টি অনেকের কাছেই এত অল্প বয়সে জাদুর কাঠি হাতে পাওয়ার মতো হয়ে উঠেছে।

 

তাই বলে মাত্র ছয় বছর বয়সেই অনলাইনে টাকা কামানো? হ্যাঁ, এমনটাই এখন বাস্তব হয়েছে। রায়ান নামে ছয় বছরের এক শিশু এ অবিশ্বাস্য কাজকেই সফল করেছে।কিভাবে টাকা উপার্জন করেছে রায়ান? সে বিভিন্ন খেলনার রিভিউয়ের ভিডিও অনলাইনে দিয়েই এ অর্থ উপার্জন করেছে।

 

শুধু তাই নয়, সে বর্তমানে সবচেয়ে বেশি উপার্জন করা ইউটিউবারদের মধ্যে অষ্টম। তার অনলাইন চ্যানেলের নাম টয়সরিভিউ।তার ভিডিওগুলো কেমন? যে কেউ ইউটিউবে গেলেই তার চ্যানেল দেখে অবাক হবেন। তেমন বড় কিছু নয়, নানা খেলনা নিয়েই তার কারবার। সে নানা নতুন খেলনা সংগ্রহ করে। এরপর সেগুলোর প্যাকেট খুলে , ব্যাটারি লাগায়, সুইচ অন করে এবং চালায়।

 

এ সাধারণ ভিডিওগুলোই শিশুদের খুবই প্রিয় হয়ে উঠেছে। প্রায় ১০ মিলিয়ন সাবস্ক্রাইবার রয়েছে রায়ানের চ্যানেলের। আর এ চ্যানেলের বিজ্ঞাপন থেকে যে আয় হয়েছে তাই এ বছর ১১ মিলিয়ন ডলার ছাড়িয়েছে।

 


Top