বিশ্ব বাজার জয় করে এলিন ফুড এখন বাংলাদেশে | daily-sun.com

বিশ্ব বাজার জয় করে এলিন ফুড এখন বাংলাদেশে

ডেইলি সান অনলাইন     ১১ ডিসেম্বর, ২০১৭ ২০:৪০ টাprinter

বিশ্ব বাজার জয় করে এলিন ফুড এখন বাংলাদেশে


এলিনফুড এর বাংলাদেশে শুভ যাত্রা উপলক্ষ্যে১০ ডিসেম্বর  ঢাকার ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট-এ, এক আড়ম্বরপূর্ণ জমকালো অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির বাংলাদেশে পণ্য বাজারজাতকরনের মোড়ক  উম্মোচন করা হয়।

উক্ত অনুষ্ঠানে মোড়ক উম্মোচন করেন, এলিনফুড এর চেয়াম্যান ও ব্যবস্থাপনা পরিচালক জনাব ওমর ফারুক, জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও মাননীয় সংসদ সদস্য মমতাজ বেগম, বাপা সভাপতি ও প্রধানমন্ত্রীর উপদেষ্টামন্ডলীর সদস্য জনাব এ এফ এম ফখরুল ইসলাম মুন্সী, মাননীয় সংসদ সদস্য, বাবু ছবি বিশ্বাস, চিত্র পরিচালক দেবাশিষ বিশ্বাস, সঙ্গীত শিল্পী ফকির শাহাবুদ্দিন ও নিলুফা আক্তার এলিন।

 

 

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের ভাইস চেয়ারম্যান জনাব আব্দুল আজিজ, ডি.এম.ডি. জনাব আব্দুল মাজেদ, বিজনেস ডিরেক্টর জনাব গোলাম শরিফ চৌধুরী, জি.এম. জনাব মোহাম্মদ জালাল উদ্দিন ও বাংলাদেশ এর বিক্রয় ও বিপনন ব্যবস্থাপক অর্ণব দত্ত রায়সহ কোম্পানীর সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।  

 

 মোড়ক উম্মোচন অনুষ্ঠান-এর পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সঙ্গীত পরিবেশন করেন বাউল স¤্রাজ্ঞী, সঙ্গীত শিল্পী ও মাননীয় সংসদ সদস্য মমতাজ বেগম, সঙ্গীত শিল্পী ফকির শাহাবুদ্দিন, এন সি রাজুসহ আরো অনেকে।  


Top