বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির বিজনেজ স্টুডেন্ট সোসাইটির ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত | daily-sun.com

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির বিজনেজ স্টুডেন্ট সোসাইটির ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ডেইলি সান অনলাইন     ১০ ডিসেম্বর, ২০১৭ ১৯:৪০ টাprinter

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির বিজনেজ স্টুডেন্ট সোসাইটির ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটির বিজনেজ স্টুডেন্ট সোসাইটির ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী গত ২৮ নভেম্বর মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে অনুষ্ঠিত হয়েছে। নিয়মিত শিক্ষা কার্যক্রম ছাড়াও অন্যান্য বিষয়ে শিক্ষা কার্যক্রম সম্প্রসারণের এবং উৎকর্ষ সাধনের নিমিত্তে ছাত্রদের দ্বারা পরিচালিত ৬টি ক্লাবের সহায়তায় ব্যবসা প্রশাসন অনুষদ এই অনুষ্ঠানের আয়োজন করে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রূপালী ব্যাংকের পরিচালক এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ সেলিম উদ্দিন, এফসিএমএ, এফসিএ। প্রধান অতিথি তাঁর বক্তব্যে ছাত্রদেরকে জাতীয় ও বৈশ্বিক প্রেক্ষাপটে তাদের চমৎকার কর্মজীবন গড়ে তোলার জন্য প্রেরণার উৎস হিসেবে শিক্ষা ও শিক্ষার শক্তি, জ্ঞান ও জীবনের প্রতিটি ক্ষেত্রে জ্ঞানের প্রবাহ, ক্যারিয়ার ও ক্যারিয়ারের উন্নয়ন এবং ব্যবসায় শিক্ষার বিভিন্ন দিক সম্পর্কে আলোকপাত করেন। 

 

প্রফেসর রনজিৎ দে'র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও উপাচার্য (চলতি দায়িত্ব) প্রফেসর অজিৎ দে। এছাড়া বিশেষ অতিথি প্রফেসর ড. সরওয়ার, প্রফেসর সুদীপ্ত দে, প্রফেসর নুরুল হুদা শিকদার, রেজিস্টার জনাব আক্তারুজ্জামান বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানে বিভিন অনুষদ ও বিভাগের শিক্ষক, শিক্ষীকা, কর্মকর্তা ও ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।  


Top