ব্যাংকারস ব্যাংক অব দ্যা ইয়ার পুরস্কার অর্জন করলো স্ট্যান্ডার্ড চার্টার্ড | daily-sun.com

ব্যাংকারস ব্যাংক অব দ্যা ইয়ার পুরস্কার অর্জন করলো স্ট্যান্ডার্ড চার্টার্ড

ডেইলি সান অনলাইন     ৪ ডিসেম্বর, ২০১৭ ২০:১২ টাprinter

ব্যাংকারস ব্যাংক অব দ্যা ইয়ার  পুরস্কার অর্জন করলো স্ট্যান্ডার্ড চার্টার্ড

 

ঢাকা ডিসেম্বর ৪, ২০১৭ঃ মর্যাদাপূর্ণ ব্যাংকারস “ব্যাংক অব দ্যা ইয়ার ২০১৭” পুরস্কার অর্জন করলো স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক। সম্প্রতি লন্ডনে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, বাংলাদেশ-এর  চিফ এক্সিকিউটিভ অফিসার নাসের এজাজ বিজয় ব্যাংকের পক্ষ থেকে এই পুরস্কারটি গ্রহন করেন।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, বাংলাদেশ ২০১০ থেকে এখন পর্যন্ত ৬ষ্ঠ বারের মত এই পুরস্কার অর্জন করলো। 

এই বিজয় স¤পর্কে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, বাংলাদেশ-এর চিফ এক্সিকিউটিভ অফিসার নাসের এজাজ বিজয় বলেন, “এই অর্জনে আমরা আনন্দিত এবং আমি বিশ্বাস করি সেরা ব্যাংকিং পণ্য এবং সেবা নিশ্চিত করে বাংলাদেশে বাণিজ্য ও সমৃদ্ধির জন্য আমাদের অঙ্গীকারের একটি স্বীকৃতি হল এই পুরস্কার। আমি আমাদের ক্লায়েন্ট এবং গ্রাহকদের এই পুরস্কার উৎসর্গ করতে চাই যারা আমাদের উপর আস্থা রেখেছেন, পাশাপাশি বাংলাদেশে কর্মরত ২২০০ এর বেশি সহকর্মীদের তাদের নিরলস প্রচেষ্টার জন্য।” 

তিনি আরও বলেন, “১১২ বছরেরও বেশি সময় ধরে জাতির অগ্রগতির অংশীদার হতে পেরে আমরা গর্বিত এবং বাংলাদেশের ভবিষ্যত অর্জনে আমাদের সর্বচ্চো সহযোগিতা অব্যাহত রাখবো।” 

“দ্যা ব্যাংকার” দ্যা ফাইন্যান্সিয়াল টাইমস লিঃ এর মালিকানাধীন আন্তর্জাতিক আর্থিক বিষয়ে প্রকাশিত ইংরেজি ভাষার একটি মাসিক যা ১৮০ টিরও বেশি দেশে তার পাঠক তৈরি করেছে। তাদের তথ্য ভান্ডারে ৫০০০ এর বেশি ব্যাংকের শক্তি সামর্থ্য, তাদের মুনাফা, তাদের সহকর্মীদের কর্মক্ষমতা সহ আরও অনেক তথ্য রয়েছে। প্রতিবছর “ব্যাংকারস ব্যাংক অব দি ইয়ার” বিশ্বব্যাপী সেরা ব্যাংকের কাজের স্বীকৃতি স্বরূপ এই পুরস্কার দিয়ে থাকে। 


Top