এপোলো টায়ার বাংলাদেশে নিয়ে এলো মটর সাইকেল টায়ার | daily-sun.com

এপোলো টায়ার বাংলাদেশে নিয়ে এলো মটর সাইকেল টায়ার

প্রেস বিজ্ঞপ্তি     ১ ডিসেম্বর, ২০১৭ ১৫:৩১ টাprinter

এপোলো টায়ার বাংলাদেশে নিয়ে এলো মটর সাইকেল টায়ার

 

 

গ্লোবাল টায়ার ব্র্যান্ড এপোলো যার বার্ষিক টার্ন ওভার ২ বিলিয়ন ডলার, বাংলাদেশের বাজারে নিয়ে এলো মটরসাইকেল টায়ার। টায়ারের অন্যান্য সেগমেন্টে বাজার নেতৃত্বের সাথে সাথে মটরসাইকেল টায়ার সংযুক্তির মাধ্যমে এপোলো অটোমোটিভ টায়ারের পূর্ন রেঞ্জ কভার করে বাংলাদেশ মার্কেটে প্রবেশ করেছে।  

সম্প্রতি রাজধানীতে রহিম আফেরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেড এর ব্যবসায়িক পার্টনারদের উপস্তিতিতে এপোলো টায়ারের গ্রুপ হেড অব সেলস (ইন্ডিয়া, সার্ক ও ওশেনিয়া) রাজেশ ধাইয়া এবং রহিম আফরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেড এর চেয়ারম্যান জনাব মোহাম্মদ ইসমাইল এ মোটর সাইকেল টায়ারের আনুষ্ঠানিক উন্মোচন করেন।

 

 

মটরসাইকেলের উপর সরকার শুল্ক হ্রাস করায় বাংলাদেশের বাজারে ২০ লক্ষ মটর সাইকেলের বার্ষিক প্রবৃদ্ধি আরো ত্বরান্বিত হয়েছে, এপোলো টায়ার এ প্রবৃদ্ধির সুযোগ গ্রহণে সচেষ্ট। বাংলাদেশে এপোলোর কমার্শিয়াল এবং কার টায়ারের জনপ্রিয়তার কারনে বিক্রয় উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে যা সার্কভুক্ত দেশে প্রতিষ্ঠানটির মোট রপ্তানির ২৫%। যেহেতু বাংলাদেশ এবং ভারতের সড়ক ও মোটরসাইকেলের মডেল একই রকম তাই উচ্চ মান সম্পন্ন সেবা, প্রয়োজনীয় প্রশিক্ষণ ও বাজার নেতৃত্বের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে বাংলাদেশের মটরসাইকেল মালিক ও ব্যবহারকারীদের হাই পারফরমেন্স টায়ার উপহার দিতে এপোলো টায়ার সক্ষম। উল্লেখ্য ২০১০ সাল থেকে বাংলাদেশে এপোলো টায়ারের একমাত্র পরিবশেক হিসেবে রহিমআফরোজ ডিষ্ট্রিবিউশন লিমিটেড এপোলো টায়ার বাজারজাত করে আসছে। 

 

 

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন এপোলো টায়ারস লিমিটেডের রাজেশ ধাইয়া, রাজেশ উদয়কুমার, অরবিন্দ কৃষ্ণা, আরিফুল করিম এবং রহিমআফরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেডের মোহাম্মদ ইসমাইল, মুদাস্সির মুর্তাজা মঈন, আলতাফ হোসেন, মোখলেছুর রহমান ও কাজী আবীদুল হক।


Top