ফোন ক্লোন করে ফখরুলের নামে প্রতারনা! | daily-sun.com

ফোন ক্লোন করে ফখরুলের নামে প্রতারনা!

ডেইলি সান অনলাইন     ২৩ নভেম্বর, ২০১৭ ২১:১৬ টাprinter

ফোন ক্লোন করে ফখরুলের নামে প্রতারনা!

 

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ব্যক্তিগত মোবাইল ফোন নম্বরটি ক্লোন করে কে বা কারা ব্যবহার করছে বলে দলের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিএনপির কেন্দ্রীয় দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।


এতে বলা হয়েছে, সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ব্যবহৃত মোবাইল নম্বরটি (০১৭৭৭৯৯০৯৮৮) হ্যাকিংয়ের মাধ্যমে প্রতারণামূলকভাবে ব্যবহার করা হচ্ছে। অতএব এখন থেকে বিএনপির মহাসচিব উল্লেখিত মোবাইল নম্বরটি আর ব্যবহার করবেন না।


বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, উক্ত মোবাইল নম্বর থেকে কোনো কল আসলে সে সম্পর্কে সংশ্লিষ্ট সকলকে সতর্ক থাকার অনুরোধ করা হয়েছে।


মির্জা ফখরুলের ঘনিষ্ঠজনরা জানান, বিগত কিছু দিন ধরেই দলের নেতাকর্মীরা মহাসচিবের নম্বরে ফোন করলে অন্য কণ্ঠ শুনতে পাচ্ছেন। এটি তাকে জানানো হয়। পরে বিষয়টি আরও খেয়াল করে দেখা যায়, বিএনপি মহাসচিবের নম্বর ব্যবহার করে দলের অন্যান্য নেতাকর্মীদেরও ফোন করা হচ্ছে। অথচ এই ফোন মির্জা ফখরুল করেননি। এমনকি মির্জা ফখরুল নিজে অন্য নম্বর থেকে তার নিজের নম্বরে কল দিয়ে ঘটনার সত্যতা পান। এরপরই নম্বরটি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি।

 


Top