২২তম বার্জার তরুণশিল্পী চিত্রকর্ম প্রতিযোগিতার ছবি প্রদর্শনী | daily-sun.com

২২তম বার্জার তরুণশিল্পী চিত্রকর্ম প্রতিযোগিতার ছবি প্রদর্শনী

ডেইলি সান অনলাইন     ২২ নভেম্বর, ২০১৭ ১৬:৩৪ টাprinter

২২তম বার্জার তরুণশিল্পী চিত্রকর্ম প্রতিযোগিতার  ছবি প্রদর্শনী

২২তম বার্জার তরুণশিল্পী চিত্রকর্ম প্রতিযোগিতার চিত্রকর্মগুলো নিয়ে একটি প্রদর্শনী আয়োজিত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের জয়নুল গ্যালারীতে। গত ২১শে নভেম্বর ২০১৭ তারিখে এই প্রদর্শনীর উদ্বোধন করেন বার্জার পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর রূপালী চৌধুরী।

প্রদর্শনীতে ২২তম বার্জার তরুণশিল্পী চিত্রকর্ম প্রতিযোগিতার ৬টি পুরস্কারপ্রাপ্ত চিত্রকর্মসহ মোট ৪০টি চিত্রকর্ম প্রদর্শিত হচ্ছে।

 

 

উদ্বোধনীঅনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ২২তম বার্জার তরুণশিল্পী চিত্রকর্ম প্রতিযোগিতা ২০১৭’র জুরি কমিটির চেয়ারম্যান, খ্যাতিমান শিল্পী মনিরুল ইসলাম, এবারের প্রতিযোগিতায় আজীবন সম্মাননায় ভূষিত বরেণ্য শিল্পী মাহমুদুল হক, ইভেন্ট অ্যাডভাইজার আব্দুস শাকুর শাহ্, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ডীন অধ্যাপক নিসার হোসেন সহ অন্যান্য জুরি কমিটির সদস্যগণ, বার্জার পেইন্টস্ বাংলাদেশ লিমিটেড-এর সিনিয়র জেনারেল ম্যানেজার- সেলস এন্ড মার্কেটিং, জনাব মহসীন হাবীব চৌধুরী, বার্জার পেইন্টস্ এর কর্মকর্তাবৃন্দ এবং প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগীরা।

 


২২তম বার্জার তরুণশিল্পী চিত্রকর্ম প্রতিযোগিতা ২০১৭’র এর বিজয়ী ৬ জন হলেন (যথাক্রমে প্রথম থেকে ষষ্ঠ) : ঊর্মি রায়, জেবা ফারিয়া মিতি, মং মং সু, সুলতানা শারমীন, সুরাইয়া আক্তার এবং নওশীন তারান্নুম।  
সর্ব সাধারনের জন্য উন্মুক্ত এ প্রদর্শনী চলবে ২১ থেকে ২৫শে নভেম্বর ২০১৭ পর্যন্ত। প্রদর্শনীর সময়, সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত।   


Top