কলা খেয়ে কেন গ্রেপ্তার হলেন পপ তারকা? | daily-sun.com

কলা খেয়ে কেন গ্রেপ্তার হলেন পপ তারকা?

ডেইলি সান অনলাইন     ২২ নভেম্বর, ২০১৭ ১৫:৪০ টাprinter

কলা খেয়ে কেন গ্রেপ্তার হলেন পপ তারকা?

তাঁর অপরাধ একটা কলা খাওয়া। আর এর কারণেই তাঁকে গ্রেফতার হতে হল! ঘটনা মিশরের। সেদেশের নামকরা পপ তারকা শাইমা তাঁর এক মিউজিক ভিডিও-য় একটা কলা খাওয়ার ‘অপরাধে’ অভিযুক্ত। আন্তর্জাতিক সংবাদমাধ্যম চেঞ্জপোস্ট-এর খবর মোতাবেক, এই মিউজিক ভিডিও-য় তাঁর কলা খাওয়া নিয়ে তোলপাড় আন্তর্জাতিক বিনোদন দুনিয়া।

 

 

মিশরে কলা খাওয়ার উপরে কোনও নিষেধ নেই। কিন্তু শাইমা তাঁর ভিডিও-য় এমন কাণ্ড করেছেন যে, তাঁকে গ্রেফতার না করে উপায় ছিল না আইন রক্ষকদের। ভিডিওটিতে দেখানো হয়েছে, একটা পুরুষ-ঠাসা ক্লাসরুমে তিনি নাচ করছেন। ক্লাসের বোর্ডে বড় করে লেখা রয়েছে '69' এবং তিনি অন্তর্বাস পরে নাচতে নাচতে কখনও একটা কলা খাচ্ছেন, কখনও একটা আপেল চাটছেন। 

 

 

 

 

বলাই বাহুল্য এই সবক’টি কাণ্ডই দারুণ রকমের ইঙ্গিতবাহী। কলা খাওয়া, আপেল চাটা থেকে শুরু করে ‘69’— সবকিছুই পর্নোগ্রাফির অনুষঙ্গ বহন করে। প্রাথমিক ভাবে ২১ বছেরের এই তারকাকে গ্রেফতার করা হলেও তাঁর বিরুদ্ধে কোনও লিখিত অভিযোগ দায়ের করা হয়নি। এবং দেশের কোথাও তাঁর অনুষ্ঠান করার উপরে নিষেধাজ্ঞা আরোপিত হয়নি। মিশরের বেশ কিছু সংবাদমাধ্যম জানিয়েছে, শাইমা এই ভিডিও-য় বয়ঃসন্ধিতে উপনীত কিছু বালককে সহবৎ শেখাচ্ছিলেন মাত্র। তবে, আরব দুনিয়ার পক্ষে তাঁর এই ভিডিও একটু বেশিই কড়া হয়ে গিয়েছিল। 

 

পরে শাইমা তাঁর এই ভিডিও-র জন্য দুঃখ প্রকাশ করেছেন। তবে এর আগেও তাঁকে নিয়ে বিতর্ক হয়েছে বলেই জানিয়েছে মিশরীয় সংবাদমাধ্যম।   

 

 


Top