ঢাকা ডায়নামাইটসকে ১৪৩ রানের টার্গেট দিল রংপুর রাইডার্স | daily-sun.com

ঢাকা ডায়নামাইটসকে ১৪৩ রানের টার্গেট দিল রংপুর রাইডার্স

ডেইলি সান অনলাইন     ২১ নভেম্বর, ২০১৭ ২০:০১ টাprinter

ঢাকা ডায়নামাইটসকে ১৪৩ রানের টার্গেট দিল রংপুর রাইডার্স

বিপিএলের ঢাকা পর্বের শেষ ম্যাচটিতে ক্রিস গেইলের ঝড় তুমুল আনন্দ দিয়েছে দর্শকদের। ইনিংসের শুরুতে ব্যাট হাতে ঝড় তুললেন গেইল।  আর শেষটায় ঘূর্ণি  জাদু দেখালেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। গেইলের ঝড়ো হাফ সেঞ্চুরিতে ১৯.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৪২ রান তুলল রংপুর রাইডার্স। একটি রান-আউট ছাড়া ৫ উইকেট নিয়ে ম্যাশ বাহিনীকে অল-আউট করায় সবচেয়ে বড় অবদান রাখলেন ঢাকা অধিনায়ক সাকিব। 

 

 

টসে জিতে রংপুর রাইডার্সকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় ঢাকা ডায়নামাইটস। যথারীতি ক্রিস গেইল আর কিউই হার্ডহিটার ব্রেন্ডন ম্যাককালাম রংপুরের ইনিংস ওপেন করেন। সতর্ক শুরুর পর ধীরে ধীরে হাত খুলেন গেইল। তবে ম্যাককালাম আজ ইনিংস বড় করতে পারেননি। দলীয় ৩৬ রানে শহীদ আফ্রিদির অসাধারণ এক বলে বোকা বনে গিয়ে বোল্ড হয়ে যান কিউই হার্ডহিটার (৬)।

 

কিন্তু স্বরূপেই দেখা দেন ক্রিস গেইল। উইকেটের চারপাশে শুরু হয় চার-ছক্কার বন্যা। আফ্রিদিকে ছক্কা মেরে ২৭ বলে তুলে নেন হাফ সেঞ্চুরি। তাকে থামানোর জন্য তরুণ সৈকতকে বোলিংয়ে আনেন সাকিব। এই তরুণ অল-রাউন্ডারের বলে আবু হায়দারের তালুবন্দী হন ২৮ বলে ৫টি বাউন্ডারি এবং ৪টি ওভার বাউন্ডারিতে ৫১  রান করা গেইল।


Top