সেক্স ড্রাইভ বাড়াতে চান? এই খাবারগুলো অবশ্যই খান | daily-sun.com

সেক্স ড্রাইভ বাড়াতে চান? এই খাবারগুলো অবশ্যই খান

ডেইলি সান অনলাইন     ২১ নভেম্বর, ২০১৭ ১৭:৫০ টাprinter

সেক্স ড্রাইভ বাড়াতে চান? এই খাবারগুলো অবশ্যই খান

আপনার কি প্রাত্যহিক কাজকর্মের চাপে যৌন-খিদে ইদানিংকালে কমে গিয়েছে? সঙ্গীকে একান্তে পেতে আর ইচ্ছে করে না, তাহলে নিজেদের জীবনযাপনে কিছু পরিবর্তন আনুন। ঘুম থেকে শুরু করে খাদ্যাভাস, প্রতিদিনের দিনযাপন বদলে ফেলুন সব। দেখবেন আবার যৌনজীবন আগের মতোই উপভোগ করতে ইচ্ছা করবে। তবে জীবন থেকে সবচেয়ে আগে চিন্তাকে গুডবাই করতে হবে। সঙ্গে শারীরিকভাবে ফিট হতে হবে এবং কর্মজীবনে সঠিক ব্যালেন্স আনতে হবে। তারপর পরিবর্তন আনতে হবে কিছু খাদ্যাভাসের। দেখবেন আবার সবকিছু সুন্দর লাগছে।

 

 

 

অনেকেই বুঝতে পারেন না যৌনতার ইচ্ছে ধীরে ধীরে মনে থেকে চলে যায় কেন? একটি সাম্প্রতিক গবেষণা বলছে, শরীরে ভিটামিন ডি-র ঘাটতিই মানুষের যৌনতার ইচ্ছে কমিয়ে দেয়। তাই অবশ্যই যৌন জীবন সজীব রাখতে এই খাবারগুলো নিজের তালিকায় যোগ করুন। মাশরুম, পরিডেজ, কর্নফ্লেক্স, ডিম, ম্যাকারলের মতো খাবার তালিকায় রাখার চেষ্টা করুন। গবেষকরা বলছেন প্রাতঃরাশে যেকোনও ধরনের সিরিয়াল অবশ্যই খান, লাঞ্চে খান মাশরুমের ওমলেট এবং নৈশভোজে অবশ্যই ম্যাকারেল খান। মোট দু হাজার মানুষের ওপর একটি সমীক্ষা চালানো হয়েছিল। সেখানেই গবেষকরা দেখেছিলেন, তাঁরা প্রত্যেকেই ভিটামিন এবং মিনারেল ঘাটতিতে ভুগছেন।

 

 

গবেষকদের দাবি, ওপরে উল্লেখিত খাবারগুলো খেয়ে নিজের যৌন জীবনকে আবার আগের মতো উত্তেজক করে তুলুন। এরসঙ্গে জীবনকেও প্রতিমুহূর্তে উপভোগ করুন।

 


Top