ঢাবির ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র জালিয়াতি, আটক ৮ | daily-sun.com

ঢাবির ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র জালিয়াতি, আটক ৮

ডেইলি সান অনলাইন     ২১ নভেম্বর, ২০১৭ ১৩:৪৭ টাprinter

ঢাবির ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র জালিয়াতি, আটক ৮

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষার প্রশ্নপত্র জালিয়াতির অভিযোগে আটজনকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তাদের মধ্যে সাতজনই ঢাবির ছাত্র। সোমবার (২০ নভেম্বর) দিবাগত রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। মঙ্গলবার (২১ নভেম্বর) সিআইডির গণমাধ্যম শাখা থেকে পাঠানো মোবাইল ফোনের খুদে বার্তায় এই তথ্য জানানো হয়।


খুদে বার্তায় বলা হয়, গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের মধ্যে দুজন প্রশ্নপত্র জালিয়াতি চক্রের হোতা। অন্য ছয়জন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তাঁরাও প্রশ্নপত্র জালিয়াতির সঙ্গে জড়িত।


গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে সিআইডির মালিবাগের প্রধান কার্যালয়ে নেওয়া হয়েছে। ঘটনার বিষয়ে বিস্তারিত তথ্য জানানো হয়নি। গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের নাম-পরিচয়ও জানানো হয়নি।


এর আগে ২০ অক্টোবর ঢাবির ‘ঘ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় জালিয়াতির অভিযোগে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ও ঢাবির পদার্থ বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র মহিউদ্দিন রানাসহ ১৫ জনকে আটক করে পুলিশ।


রানাসহ তিনজনের চারদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। পরে রিমান্ডে জিজ্ঞাসাবাদে তারা জালিয়াতিতে জড়িত অন্য সদস্যদের নাম জানায়। তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়েই এই আটজনকে আটক করে সিআইডি।

 


Top