বগুড়ায় শিলিগুড়ি থেকে ঢাকাগামী বাসে ডাকাতি | daily-sun.com

বগুড়ায় শিলিগুড়ি থেকে ঢাকাগামী বাসে ডাকাতি

ডেইলি সান অনলাইন     ১৯ নভেম্বর, ২০১৭ ১০:৫৫ টাprinter

বগুড়ায় শিলিগুড়ি থেকে ঢাকাগামী বাসে ডাকাতি

 

ভারতের পশ্চিমবঙ্গের শিলিগুড়ি থেকে ঢাকায় আসার পথে বগুড়ার শেরপুর একটি যাত্রীবাহী বাস লুট করেছে একদল ডাকাত। শনিবার (১৮ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুরের রাজাপুর এলাকায় এ ঘটনা ঘটে। শ্যামলী পরিবহনের বাসটি কুড়িগ্রামের বুড়িমারী স্থলবন্দর দিয়ে ঢাকায় ফিরছিল।


অস্ত্রের ভয় দেখিয়ে হত্যার হুমকি দিয়ে ডাকাতদল ভারতীয় নাগরিকসহ ২১ যাত্রী ও বাসের সুপারভাইজারের কাছ থেকে নগদ টাকা, মুঠোফোন ও স্বর্ণালংকার লুট করে।


শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম গণমাধ্যমকে জানান, বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে। আইনগত প্রক্রিয়া চলছে।


এদিকে বাসটির সুপারভাইজার মো. রেজা (৩৫) জানান, পাঁচজন ডাকাত যাত্রীর বেশে বাসে উঠেছিলেন। তারা বুড়িমারীর শ্যামলী কাউন্টার থেকে টিকিট কেটেছিলেন ঢাকা যাওয়ার জন্য। স্থলবন্দর থেকে ছেড়ে আসার সময় বাসটিতে নারী-পুরুষ মিলে ৩০ জন যাত্রী ছিল। ডাকাতদল ধারালো ছোরা দিয়ে ভয় দেখিয়ে যাত্রীদের কাছ থেকে মুঠোফোন, স্বর্ণালংকার, নগদ টাকাসহ অন্তত চার লাখ টাকার মালামাল লুট করেছে। টাকা ও স্বর্ণালংকার লুট করার পর রাজাপুর এলাকায় একটি ইটখোলার কাছে বাস থামিয়ে ডাকাতদল নেমে যায়।

 


Top