গোলাম মোস্তফা এমপি ঢাকা সিএমএইচে, অবস্থা আশঙ্কাজনক | daily-sun.com

গোলাম মোস্তফা এমপি ঢাকা সিএমএইচে, অবস্থা আশঙ্কাজনক

ডেইলি সান অনলাইন     ১৯ নভেম্বর, ২০১৭ ০৯:২৬ টাprinter

গোলাম মোস্তফা এমপি ঢাকা সিএমএইচে, অবস্থা আশঙ্কাজনক

 

টাঙ্গাইলের নাটিয়াপাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য (এমপি) গোলাম মোস্তফাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে। আহত আরও দুইজনকে একই হাসপাতালে নেয়া হয়েছে। শনিবার (১৮ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের নাটিয়াপাড়ায় বাসের সঙ্গে সংঘর্ষে দুমড়ে-মুচড়ে যায় এমপিকে বহনকারী মাইক্রোবাসটি।


দুর্ঘটনার পরপরই গোলাম মোস্তফাসহ আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে অ্যাম্বুলেন্সে করে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকায় পাঠানো হয়।


ঢাকায় প্রথমে গোলাম মোস্তফাকে নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে সিএমএইচে স্থানান্তর করা হয়।


নিউরোসায়েন্স হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক অধ্যাপক আহমেদ আল-কাফী জানান, এমপি গোলাম মোস্তফা মাথায় আঘাত পেয়েছেন। তিনি অচেতন অবস্থায় আছেন। তার অবস্থা আশঙ্কাজনক।


তিনি বলেন, ‘এমপির মাথায় গুরুতর আঘাত লেগেছে। ধারণা করা হচ্ছে- মস্তিষ্কে রক্তক্ষরণ হচ্ছে। এছাড়া তার শরীরের কয়েকটি অংশেও জখম আছে। দুই কান দিয়ে বেশ রক্তক্ষরণ হয়েছে।’

 


তবে এমপির সঙ্গে থাকা সুন্দরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল করিম, ব্যক্তিগত কর্মকর্তা রিপন ও চালক মঞ্জু মিয়া আশঙ্কামুক্ত বলে চিকিৎসকেরা জানিয়েছেন।


এমপি গোলাম মোস্তফার ছেলে মাসুম আহমেদ সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেছেন।


হাইওয়ে পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, গোলাম মোস্তফা তার ব্যক্তিগত গাড়িতে করে ঢাকায় যাচ্ছিলেন। পথে নাটিয়াপাড়ায় বিপরীত দিক থেকে আসা টাঙ্গাইলগামী একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় তার গাড়ির। এতে এমপি ও তার সঙ্গে থাকা আরও তিনজন গুরুতর আহত হন।


গত বছরের ৩১ ডিসেম্বর সুন্দরগঞ্জ উপজেলার সাহাবাজ গ্রামের নিজ বাড়িতে গাইবান্ধা-১ আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন আততায়ীর হাতে নিহত হওয়ার পর আসনটি শূন্য হয়। পরে উপ-নির্বাচনের মাধ্যমে এমপি হন গোলাম মোস্তফা।

 

-সূত্র: পরিবর্তন ডট কম

 


Top