টস জিতে ফিল্ডিংয়ে রাজশাহী | daily-sun.com

টস জিতে ফিল্ডিংয়ে রাজশাহী

ডেইলি সান অনলাইন     ১৭ নভেম্বর, ২০১৭ ১৪:২৪ টাprinter

টস জিতে ফিল্ডিংয়ে রাজশাহী

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে শুরুটা দুর্দান্ত করেছিলো সিলেট সিক্সার্স। টানা তিন ম্যাচে জয় তুলে নিয়েছিল তারা। এরপর উল্টো টানা দুটি ম্যাচে হেরে যায় দলটি। শেষ ম্যাচে বৃষ্টির সুবাদে একটি পয়েন্ট পেয়েছে তারা। এবার ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে মাঠে নামছে দলটি। প্রতিপক্ষ রাজশাহী কিংস। 


বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) এবারের আসরে চার ম্যাচের তিনটিতে হেরে পয়েন্ট তালিকার তলানিতে থেকে টস জিতে সিলেট সিক্সার্সের বিরুদ্ধে ফিল্ডিং নিয়েছে দলটি। ম্যাচটি শুরু হয় শুক্রবার (১৭ নভেম্বর) বেলা ২টায়।


এদিকে বিপিএল’র এবারের আসরে শুরুটা দুর্দান্ত করেছিলো সিলেট সিক্সার্স। টানা তিন ম্যাচে জয় তুলে নিয়েছিল তারা। এরপর উল্টো টানা দুটি ম্যাচে হেরে যায় দলটি। শেষ ম্যাচে বৃষ্টির সুবাদে একটি পয়েন্ট পেয়েছে তারা। এবার ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে মাঠে নামছে দলটি। 


মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে গুরুত্বপূর্ণ এ ম্যাচে রাজশাহী তাদের নিয়মিত অধিনায়ক ড্যারেন স্যামিকে ফিরে পেয়েছে। ইনজুরি থেকে সেরে উঠেছেন এ ক্যারিবিয়ান। এসেই জিতেছেন টস ভাগ্য। ম্যাচেও ভাগ্যটাকে সঙ্গে চায় দলটি। স্যামি ছাড়াও দলে পরিবর্তন হয়েছে আরও দুটি। বাদ পড়েছেন লেন্ডল সিমন্স ও ম্যালকম ওয়ালার। প্রথমবারের মতো ঢুকেছেন সামিত প্যাটেল। এছাড়াও নিহাদুজ্জামানের পরিবর্তে জায়গা পেয়েছেন উইকেটরক্ষক ব্যাটসম্যান জাকির হাসান। 


অপরদিকে ঘরের মাটি থেকে এখনও কোন জয়ের দেখা পায়নি সিলেট। এ ম্যাচে ঘুরে দাঁড়াতে চায় দলটি। সিলেটও তাদের একাদশে তিনটি পরিবর্তন এনেছে। ওয়ানিদু হাসারাঙ্গা ও রস হুইটলির জায়গায় একাদশে ঢুকেছেন আন্দ্রে ফ্লেচার ও লিয়াম প্লাঙ্কেট। এছাড়াও মোহাম্মদ শরিফের পরিবর্তে একাদশে ঢুকেছেন নাবিল সামাদ।


রাজশাহী কিংস: ড্যারেন স্যামি (অধিনায়ক), মুমিনুল হক, রনি তালুকদার, মুশফিকুর রহীম, জেমস ফ্র্যাঙ্কলিন, মেহেদী হাসান মিরাজ, ফরহাদ রেজা, মোহাম্মদ সামি, কেসরিক উইলিয়ামস, স্যামিত প্যাটেল ও জাকির হাসান।


সিলেট সিক্সার্স: নাসির হোসেন (অধিনায়ক), উপুল থারাঙ্গা, দানুশকা গুনাথিলাকা, সাব্বির রহমান, নুরুল হাসান, টিম ব্রেসনান, আবুল হাসান, তাইজুল ইসলাম, নাবিল সামাদ, আন্দ্রে ফ্লেচার ও লিয়াম প্লাঙ্কেট।

 


Top