শ্যুটিং স্পটে ভুতের উপদ্রব! | daily-sun.com

শ্যুটিং স্পটে ভুতের উপদ্রব!

ডেইলি সান অনলাইন     ১৬ নভেম্বর, ২০১৭ ১৮:৫৬ টাprinter

শ্যুটিং স্পটে ভুতের উপদ্রব!

ভৌতিক অভিজ্ঞতার শিকার হলেন জনপ্রিয় অভিনেত্রী। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ছোটপর্দার জনপ্রিয় মুখ তেজস্বী প্রকাশ সম্প্রতি ভুতুড়ে অভিজ্ঞতা লাভ করেছেন এক শ্যুটিং স্পটে।  

 

জনপ্রিয় ও বিতর্কিত টেলি সিরিজ ‘পেহরেদার পিয়া কি’-র শ্যুটিংয়ে রাজস্থানের বিকানেরে অবস্থান করছিলেন তেজস্বী ও তাঁর টিম। সেখানকার এক হোটেলেই তাঁর এই অভিজ্ঞতা হয় বলে তিনি জানিয়েছেন।  

 

রাজপুতানার পরম্পরাগত প্রেক্ষাপটে তোলা হচ্ছে ‘পেহরেদার পিয়া কি’। সেই কারণে রাজস্থানের বিকানের অঞ্চলকে লেকেশন হিসেবে বেছে নেওয়া হয়। বিকানের পৌঁছনোর আগে তেজস্বী রাজস্থানের কুখ্যাত ভানগড় দুর্গ দেখতে যান। ভানগড়ের ভৌতিক খ্যাতি সর্বজনবিদিত। ভানগড়ের প্রবেশদ্বারে তাঁকে সেখানকার রক্ষীরা খুব বেশি ভিতরে যেতে বারণ করেছিলেন। কিন্তু তেজস্বী নিজের সার্থকতা রাখতেই বোধ হয় সেখানে প্রবেশ করেন। এবং সেখানে তাঁর গা ছমছমে কিছু অনুভূতি হয়।

 

 

ভানগড় থেকে তেজস্বী ঢোলপুরের শ্যুটিং স্পটে চলে যান। সেখানে শ্যুটিং চলাকালেই তাঁর বিচিত্র অভিজ্ঞতা হতে থাকে। মনে হতে থাকে, কোনও এক অপশক্তি তাঁকে ঘিরে রয়েছে। কেউ তাঁর সঙ্গে কথা বলতে চাইছে। এমনকী তাঁর সামনে ছোটখাটো ঢিল-পাটকেলও পড়তে থাকে। তেজস্বী এবারে ভয় পেয়ে যান। তাঁর সহ-অভিনেতা রোহিত তাঁকে বোঝান, কেউ তাঁর সঙ্গে রসিকতা করছে। কিন্তু তেমন কারোকে তিনি চিহ্নিত করতে পারেননি। সর্বদাই কোনও অশরীরী ব্যক্তির উপস্থিতি তাঁকে ঘিরে ছিল। 

 

 

এখানেই শেষ নয়, বিকানেরে যে হোটেলে তাঁরা উঠেছিলেন, সেটিতেও বিস্তর ভৌতিক উপদ্রব তাঁদের সইতে হয়েছে বলে জানান ২৫ বছরের এই অভিনেত্রী।

প্রসঙ্গত, ‘পেহরেদার পিয়া কি’ টিভি সিরিজটি অপ্রাপ্তবয়স্ক বিবাহ প্রদর্শনের কারণে বিতর্ক সৃষ্টি করেছিল।   

 


Top