আইফোনের বদলে ইট, অ্যামাজনের গুদামেই কারসাজি! | daily-sun.com

আইফোনের বদলে ইট, অ্যামাজনের গুদামেই কারসাজি!

ডেইলি সান অনলাইন     ১৬ নভেম্বর, ২০১৭ ১৫:২৬ টাprinter

আইফোনের বদলে ইট, অ্যামাজনের গুদামেই কারসাজি!

অনলাইনে কেনাকাটা করতে গিয়ে এমন অভিজ্ঞতা অনেকেরই হয়েছে। এইভাবে গ্রাহকদের প্রতারণার সঙ্গে যুক্ত অ্যামাজনের তিন কর্মীকে গ্রেফতার করল ভারতের হুগলির শ্রীরামপুর থানার পুলিশ। অভিযুক্তরা সংস্থার হুগলির গুদামে কর্মরত ছিল। 

 

হুগলির গুদাম থেকে বেশ কয়েকটি ফোন, ল্যাপটপ থেকে চুরি হয়েছে বলে সংস্থার তরফেই কয়েকদিন আগে শ্রীরামপুর থানায় অভিযোগ দায়ের করা হয়। তদন্তে নেমে ওই গুদামের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তদন্তকারীরা। তখনই শুভজিৎ ওরাঁও, সোমনাথ ভাদুড়ি এবং দীপঙ্কর দাস নামে তিন কর্মীর উপরে সন্দেহ হয় পুলিশের।

 

 

পুলিশ সূত্রে খবর, প্যাকেজিং ডিপার্টমেন্টের কর্মী না হলেও এই তিনজনকে বার বার সেখানে যাতায়াত করতে দেখা যায়। প্রথমে শুভজিৎকে গ্রেফতার করে পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করে বাকি দু’জনকে গ্রেফতার করা হয়। 

 

ধৃতদের কাছে থেকে দু’টি আইফোন ছাড়াও আরও দুটো দামি ফোন উদ্ধার করেছে পুলিশ। এছাড়াও ধৃতদের জেরা করে ল্যাপটপ, মাদারবোর্ড এবং পেন ড্রাইভও উদ্ধার করেছে পুলিশ।

জানা গিয়েছে, গ্রাহকের অর্ডার দেওয়া ফোন, ল্যাপটপের বদলে অধিকাংশ ক্ষেত্রেই ইট বা অন্য কিছু প্যাক করে পাঠিয়ে দিত অভিযুক্তরা। অথবা কমদামি জিনিস পাঠানো হত গ্রাহকদের। ধৃতদের বৃহস্পতিবারই শ্রীরামপুর আদালতে তোলা হবে।  

 


Top