খুলনা টাইটানসের সাথে হাড্ডাহাড্ডি লড়াই করে জিতল ঢাকা ডায়নামাইটস | daily-sun.com

খুলনা টাইটানসের সাথে হাড্ডাহাড্ডি লড়াই করে জিতল ঢাকা ডায়নামাইটস

ডেইলি সান অনলাইন     ১৪ নভেম্বর, ২০১৭ ১৬:৪৭ টাprinter

খুলনা টাইটানসের সাথে হাড্ডাহাড্ডি লড়াই করে জিতল ঢাকা ডায়নামাইটস

মিরপুর শের-ই-বাংলায় আজ দেখা গেল স্নায়ুক্ষয়ী লড়াই। এক সময় খুলনা টাইটানসের দিকে জয়ের পাল্লাটা হেলে পড়লেও পরেক্ষণেই আবার ম্যাচে ফিরেছে ঢাকা ডায়নামাইটস।

জয়ের জন্য ২০ তম ওভারের পঞ্চম বলটি পর্যন্ত অপেক্ষা করতে হলো ঢাকা ডায়নামাইটসকে। পোলার্ডের হাফ সেঞ্চুরির পর অপরাজিত ৪৫ রান করে দলকে জয়ের বন্দরে নিয়ে গেলেন জহুরুল ইসলাম। তবে ঢাকার আসল নায়কের নাম পোলার্ড।

 

১৫৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ৪ রানেই এভিন লুইসকে মাহমুদ উল্লাহর ক্যাচে পরিণত করেন তরুণ পেসার আবু জায়েদ। ২ রানের ব্যবধানে আঘাত হানেন আরেক পেসার শফিউল ইসলাম। তার বলে ক্লিঙ্গারের তালুবন্দি হন শহিদ আফ্রিদি।

তার সংগ্রহ মাত্র ১ রান। এরপর আর্চারের বলে ২ রান করে ডেলপোর্ট বোল্ড হয়ে গেলে স্পষ্টতই চাপে পড়ে যায় ঢাকা।

 

 

ধনঞ্জয়ার বলে ৭ রান করে মাহমুদ উল্লাহর দুর্দান্ত ক্যাচে প্যাভিলিয়নে ফেরেন সুনিল নারাইন। খুলনা অধিনায়ক মাহমুদ উল্লাহর বলে আউট হওয়ার আগে ঢাকা অধিনায়ক সাকিবের সংগ্রহ ১৭ বলে ২০ রান। ৪১ রানে ৫ উইকেট নেই ঢাকার! কিন্তু এরপরেই খেলার মোড় ঘুরিয়ে দেন কায়রন পোলার্ড। শফিউলের দ্বিতীয় শিকার হওয়ার আগে ২৪ বলে ৩ চার ৬ ছক্কায় ৫৫ রান করে ভীতি ছড়ান তিনি।

 

 

পোলার্ড আউট হলেও অন্যপ্রান্তে লড়াই করছিলেন জহুরুল ইসলাম। শেষ পর্যন্ত তিনি ৩৯ বলে ৫ বাউন্ডারিতে অপরাজিত ৪৫ রন করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। তার সঙ্গী হিসেবে ১২ বলে ১৪ রানে অপরাজিত থাকেন মোসাদ্দেক হোসেন।

 


Top