বিকিনি ফোটোশ্যুট করলেন সুদীপ্তা | daily-sun.com

বিকিনি ফোটোশ্যুট করলেন সুদীপ্তা

ডেইলি সান অনলাইন     ১৪ নভেম্বর, ২০১৭ ১৬:১৭ টাprinter

বিকিনি ফোটোশ্যুট করলেন সুদীপ্তা

যে কোনও অভিনেত্রীর প্রসঙ্গ উঠলেই তাঁর অভিনয়দক্ষতার কথা আগে আসা বাঞ্ছনীয়, তিনি কতটা সুন্দরী সেটা নয়। কিন্তু কোনও কোনও অভিনেত্রী এতটাই অপরূপ সৌন্দর্যের অধিকারী হন যে তাঁদের প্রসঙ্গ উঠলে সৌন্দর্যের ছবিটাই সবার আগে মনে আসে। সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় তেমনই এক অভিনেত্রী, যাঁর সৌন্দর্য সত্যিই চোখ ঝলসে দেওয়ার মতো। 

 

 

টেলি-পর্দায় তো দর্শক তাঁকে ঘরোয়া চরিত্রে দেখেছেন, আবার ‘ধীমানের দিনকাল’-এর মতো টেলি-সিরিজে তাঁর গ্ল্যামারাস কসমোপলিটন ব্যক্তিত্বও ধরা পড়েছে। কিন্তু তিনি যে কতটা পরিশ্রম করেছেন পারফেক্ট ফিগারে পৌঁছতে, সেটা সাম্প্রতিক বিকিনি ফোটোশ্যুটটি না দেখলে বোঝা যেত না। এই ফোটোশ্যুটের জন্য দীর্ঘ কয়েক মাস ধরে ওয়র্কআউট করেছেন তিনি এবং অত্যন্ত নিয়ন্ত্রিত ডায়েটে থেকেছেন। ‘‘সুগারলেস ডায়েটে তো ছিলাম অনেকদিনই, এই ফোটোশ্যুটের জন্য কয়েক মাস নুনও বাদ দিয়েছি খাবার থেকে’’, এবেলা ওয়েবসাইটকে জানালেন অভিনেত্রী। তবে তাঁর এই ডায়েট কিন্তু ফোটোশ্যুটের সঙ্গে সঙ্গে শেষ হয়ে যায়নি। এখনও ওই ডায়েটেই রয়েছেন সুদীপ্তা এবং ওয়র্কআউটও চলছে সমানতালে কারণ আরও একটি ফোটোশ্যুটের পরিকল্পনা রয়েছে তাঁর।

 

 

সুদীপ্তা কখনওই নিজেকে বাংলা টেলিভিশনের ঘরোয়া চরিত্রের মধ্যে আবদ্ধ রাখতে চান না, সমস্ত দিক থেকে একজন পারফেক্ট প্রফেশনাল হয়ে ওঠাই তাঁর লক্ষ্য। একজন আন্তর্জাতিক মানের মডেল হওয়ার সমস্ত গুণই তাঁর মধ্যে রয়েছে। খুব তাড়াতাড়ি টেলিপর্দায় ফিরছেন তিনি এবং এবার পুরোপুরি এক খলনায়িকার ভূমিকায়। এর বেশি তথ্য এই মুহূর্তে দিতে নারাজ তিনি তবে সম্ভবত এই মাসের শেষ থেকেই সম্প্রচার শুরু হবে নতুন এই ধারাবাহিকের।


Top