রোনালদোর যৌনাচারে মডেল নাতাচা সন্তানসম্ভবা! | daily-sun.com

রোনালদোর যৌনাচারে মডেল নাতাচা সন্তানসম্ভবা!

ডেইলি সান অনলাইন     ১৩ নভেম্বর, ২০১৭ ১৫:৩৮ টাprinter

রোনালদোর যৌনাচারে মডেল নাতাচা সন্তানসম্ভবা!

চতুর্থবারের মত বাবা হয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু এই আনন্দের সময়টিতে খুব স্বস্তিতে নেই তিনি। একে রিয়াল মাদ্রিদের হয়ে গোল নেই, তার মধ্যে আবারও তার বিরুদ্ধে উঠেছে যৌন কেলেঙ্কারির অভিযোগ! তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছেন পর্তুগিজ মডেল নাতাচা রদরিগেজ। কিন্তু কীভাবে এই ঘটনায় জড়ালেন রিয়াল সুপারস্টার?

 

অভিযোগকারী মডেল নাতাচা দাবি করেছেন, টানা ১৬ মাস দুজনের মধ্যে সম্পর্ক ছিল। মোবাইলে বার্তা পাঠানোর মাধ্যমেই আলাপ হয়েছিল তাদের। দুজনেই একান্তে বহু সময় কাটিয়েছেন। বেড়াতে গেছেন। এমনকী সেই মডেল নাকি ৮ মাসের অন্তঃসত্ত্বা! কিন্তু সেই সম্পর্কের পরিণতি হয়েছে অত্যন্ত বাজে। তাই নাতাচা কাঠগড়ায় তুলছেন সদ্য ফিফা বর্ষসেরা ফুটবলারকে।

 

নাতাচা 

নাতাচা দাবি করেছেন, 'রোনালদোর সঙ্গে আমার দারুণ বন্ধুত্ব ছিল। কিন্ত্ত বন্ধুত্বের সে দাম দেয়নি।

রোনালদোকে আমার প্রথমে ভালো মানুষ বলেই মনে হত।  কিন্তু সময়ের সাথে সাথে তার আসল রূপ আমি বুঝতে পেরেছি। '

 

 

ব্রিটিশ ট্যাবলয়েডে দেওয়া খোলামেলা সাক্ষাত্কারে নাতাচা দাবি করেন, তাদের মধ্যে শারীরিক সম্পর্ক হয়েছিল একাধিকবার। শারীরিক সম্পর্কের সেই রাতগুলোর অভিজ্ঞতা তিনি শেয়ার করতে চেয়েছিলেন অন্যদের কাছেও। রোনালদো তার শরীরের প্রশংসা করেছেন একাধিকবার। মোবাইলে পাঠানো সেই মেসেজ এখন দুনিয়ার সামনে উন্মুক্ত করে দিয়েছেন নাতাচা।

 

বন্ধুত্ব যখন রীতিমতো গাঢ় থেকে গাঢ়তম হয়েছিল, ঠিক তখনই সম্পর্কের ইতি টানেন রোনালদো। নাতাচা নাকি রোনালদোর বান্ধবী জর্জিনা সম্পর্কে কিছুই জানতেন না শুরুতে।  তার ভাষায়, 'বান্ধবীর কথা লোকমুখে শুনলে তা নিয়েও আমিও কিছু জানতে চাইনি। রোনালদোও আমাকে কিছু জানায়নি। সত্যি ওসব নিয়ে আমার কোনো মাথাব্যাথা ছিল না। অনেক পরে শুনতে পাই, রোনালদো সেই বান্ধবীও সন্তানসম্ভবা!'

 

কীভাবে ভেঙে গেল এই সম্পর্ক? জবাবে নাতাচা বলছেন, 'একদিন রোনালদোকে বললাম, পর্তুগিজ টিভিতে রিয়্যালিটি শোতে গিয়ে এই শারীরিক সম্পর্কের কথা সকলকে জানাব। তাহলে ব্যাপারটা দারুণ হবে। তখনই রোনালদো আমাকে নিষেধ করেছিল। শুধু তাই নয়, সে আমাকে ব্লক করে দিয়েছিল! পরে বুঝতে পারলাম আমি ভীষণভাবে প্রতারণার শিকার। শুধুমাত্র যৌন সম্পর্ক করাই ছিল ওর উদ্দেশ্যে। '

 

সাক্ষাতকারে সেই পর্তুগিজ মডেল দাবি করেন, তিনি এখন আট মাসের অন্তঃসত্ত্বা। এই ঘটনায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে রোনালদো ভক্তদের মাঝে। রিয়াল মাদ্রিদের এই পর্তুগিজ সুপারস্টারের নারীপ্রীতি কারও অজানা নয়। এর আগেও অনেকবার এমন ঘটনা ঘটিয়েছেন তিনি। এবার অনেকে প্রশ্নও তুলেছেন, সেই পর্তুগিজ মডেলের অনাগত সন্তানের পিতাও কি রোনালদো?

 


Top