হাথুরুসিংহের পদত্যাগ বিষয়ে বিসিবি সভাপতির বক্তব্য | daily-sun.com

হাথুরুসিংহের পদত্যাগ বিষয়ে বিসিবি সভাপতির বক্তব্য

ডেইলি সান অনলাইন     ৯ নভেম্বর, ২০১৭ ২০:২০ টাprinter

হাথুরুসিংহের পদত্যাগ বিষয়ে বিসিবি সভাপতির বক্তব্য

আজ বৃহস্পতিবার দুপুরেই জনপ্রিয় ক্রিকেট বিষয়ক ওয়েবসাইট ক্রিকনইফোর সৌজন্যে বাংলাদেশের ক্রিকেটাঙ্গণে বড় একটি খবর ছড়িয়ে পড়ে। জাতীয় দলের প্রধান কোচ চন্দ্রিকা হাথুরুসিংহে নাকি বিসিবির কাছে পদত্যাগ পত্র দিয়েছেন।   এই গুঞ্জন নিয়ে প্রথমে বিসিবির ঊর্ধ্বতন কেউ মুখ খুলতে না চাইলেও সন্ধ্যায় সংবাদ সম্মেলন আহ্বান করেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন। সেখানে তিনি হাথুরুসিংহের পদত্যাগ নিয়ে বললেন সবিস্তারে।

 

 

বিসিবি সভাপতির দাবি, গত দক্ষিণ আফ্রিকা সফরেই নাকি হাথুরুসিংহে পদত্যাগের কথা জানিয়েছিলেন তাকে! প্রোটিয়াদের বিপক্ষে ওয়ানডে সিরিজ শুরু হওয়ার আগেই নাজমুল হাসানকে ই-মেইলের মাধ্যমে পদত্যাগের ইচ্ছা জানিয়েছিলেন হাথুরু।  কিন্তু সিরিজ চলাকালে এমন বিষয় নিয়ে কথাবার্তা চালানোর প্রয়োজন বোধ করেননি বিসিবি সভাপতি। এরপর সিরিজ শেষে ছুটি কাটাতে নিজ দেশ শ্রীলঙ্কায় চলে যান কোচ।

 

এখন পর্যন্ত কোচ ছুটিতেই আছেন। এদিকে জাতীয় দলের ক্রিকেটাররা ব্যস্ত বিপিএল নিয়ে। ঠিক এই মুহুর্তে কী ভাবছে বিসিবি? নাজমুল হাসান বললেন, 'বারবার চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। তার মোবাইল বন্ধ পাওয়া যাচ্ছে।

 

 

কোচের সঙ্গে কথা না বলে এ বিষয়ে কোনো মন্তব্য কিংবা পরবর্তী কোনো সিদ্ধান্ত গ্রহণ করবে না বোর্ড। চলতি মাসের ১৫ তারিখ বাংলাদেশে ফিরে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা আছে হাথুরুসিংহের। বিসিবি সভাপতি সে পর্যন্ত সবাইকে অপেক্ষা করতে বললেন। ওই সময় কোচের সঙ্গে কথা বলেই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

 


Top