বিয়ে বাড়িতে ডাকাতের গুলিতে নিহত ২ | daily-sun.com

বিয়ে বাড়িতে ডাকাতের গুলিতে নিহত ২

ডেইলি সান অনলাইন     ৯ নভেম্বর, ২০১৭ ১০:৪০ টাprinter

বিয়ে বাড়িতে ডাকাতের গুলিতে নিহত ২

 

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার মৃধাডাঙ্গী এলাকায় ডাকাতের গুলিতে দুই জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই জন। বুধবার (৮ নভেম্বর) দিনগত রাতে উপজেলার পদ্মা নদী সংলগ্ন মৃধাডাঙি গ্রামে পরপর দুই বাড়িতে ডাকাতি শেষে পালানোর সময় তাদের আটকাতে গেলে এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন, সাজ্জাদ মৃধা (৩৭) ও সেন্টু মৃধা (৩৩)। সাজ্জাদ মৃধা ও সেন্টু মৃধা সম্পর্কে চাচাতো ভাই।  আহত দুজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


গ্রামবাসীরা জানান, ওইদিন রাতে উপজেলার সদর ইউনিয়নের মৃধাডাঙি গ্রামের আনসার ফকিরের বাড়িতে বিয়ে উৎসব চলছিল। রাত আড়াইটার দিকে সংঘবদ্ধ একটি ডাকাত দল স্পিডবোটে এসে ওই বাড়িতেই হামলা চালায়। লুটপাট করে আরেক বাড়িতে ডাকাতি করতে যায়। টের পেয়ে গ্রামবাসীরা ডাকাতদের ধাওয়া করেন। নদীর পাড়ে গিয়ে ডাকাতদের স্পিডবোট ভাসিয়ে দেওয়ার চেষ্টা করেন। সেখানে থাকা ডাকাতেরা গুলি ছোড়ে। এ সময় বুকে ও পেটে গুলিবিদ্ধ হয়ে সাজ্জাদ মৃধা ঘটনাস্থলে নিহত হন। আহত হন সেন্টু মৃধা, স্বপন ব্যাপারী ও আল আমিন ফকির।


সেন্টু মৃধা আজ বৃহস্পতিবার ভোর ৪টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আহত স্বপন ও আল আমিনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাম প্রসাদ ভক্ত জানান, বুধবার মধ্যে রাতে একদল ডাকাত উপজেলার মৃধাডাঙ্গী এলাকায় আনসের ফকিরের বাড়িতে বিয়ের অনুষ্ঠানে ডাকাতি করে মালামাল লুট করে। এরপর পাশের মো. সাজ্জাদ মৃধা ও সেন্টু মৃধার বাড়িতে ডাকাতি করে পালানোর সময় তাদের বাধা দিলে ডাকাত দল তাদের উপর গুলি চালিয়ে পালিয়ে যায়।


এসময় স্থানীয়রা গুলিবিদ্ধ আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মো. সাজ্জাদ মৃধা ও সেন্টু মৃধাকে মৃত ঘোষণা করেন। ডাকাতদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানান এই কর্মকর্তা।

 


Top