জিএসকে নিয়ে এলো ‘সেনসোডাইন টুথ সেনসিটিভিটি টেস্ট’ | daily-sun.com

জিএসকে নিয়ে এলো ‘সেনসোডাইন টুথ সেনসিটিভিটি টেস্ট’

ডেইলি সান অনলাইন     ৬ নভেম্বর, ২০১৭ ১৭:৩৪ টাprinter

জিএসকে নিয়ে এলো ‘সেনসোডাইন টুথ সেনসিটিভিটি টেস্ট’

 

 

গ্ল্যাক্সোস্মিথক্লাইন বাংলাদেশ লিমিটেড নিয়ে এলো ‘সেনসোডাইন টুথ সেনসিটিভিটি টেস্ট’, যেখানে মানুষ ঠান্ডা পানি পানের মাধ্যমে দাঁতের সেনসিটিভিটি পরীক্ষায় অংশ নিতে পারবে। সেনসিটিভ দাঁতের জন্য বিশ্বের ১ নম্বর সেলিং টুথপেস্ট, সেনসোডাইন কর্তৃক দাঁতের সেনসিটিভিটির কারণ এবং প্রতিকার সম্পর্কে স্পষ্ট ধারণা প্রদানের মাধ্যমে এ বিষয়ে সচেতনতা বাড়ানোই এই ক্যাম্পেইনের উদ্দেশ্য।

 

পরীক্ষাটি করানোর জন্য জিএসকে ঢাকা ও চট্টগ্রাম শহরের শপিং মল, হাসপাতাল, অ্যাপার্টমেন্ট কমপ্লেক্স এবং কর্পোরেট হাউসগুলোতে বুথ স্থাপন করেছে। যারা বুথে আসবে তাদেরকে ঠান্ডা পানি পান করানোর মাধ্যমে দাঁতে সেনসিটিভিটি আছে কী না তা পরীক্ষা করে দেখা হবে। পরবর্তীতে তাদেরকে দাঁতের সেনসিটিভিটির কারণ সম্পর্কে জানানো হবে এবং এ সমস্যা থেকে সেনসোডাইন ব্যবহারের মাধ্যমে কীভাবে পরিত্রাণ পাওয়া যাবে সে সম্পর্কেও জানানো হবে।

 

জিএসকে বাংলাদেশ লিমিটেড-এর জেনারেল ম্যানেজার প্রশান্ত পান্ডে বলেন, “সারা বিশ্বে লক্ষ লক্ষ মানুষ দাঁতের সংবেদনশীলতা সমস্যায় ভুগছে এবং এদের প্রায় অনেকেই জানে না এ সমস্যার কারণ কী বা এর সমাধান কী হতে পারে। জিএসকে সবসময় গ্রাহকদের কথা বিবেচনায় রেখে উদ্যোগ গ্রহণ করে থাকে। দাঁতের সেনসিটিভিটি বিষয়ে মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে এবং এর সমাধান সম্পর্কে জানাতে ‘সেনসোডাইন টুথ সেনসিটিভিটি টেস্ট’-এর আয়োজন এরকমই একটি উদ্যোগ।”

 

দাঁতের সেনসিটিভিটির কারণ ও প্রতিকার সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন- www.sensodyne.com.bd


Top