ফেসবুকে সেলফি দিয়ে ফাঁসিতে ঝুললেন যুবক | daily-sun.com

ফেসবুকে সেলফি দিয়ে ফাঁসিতে ঝুললেন যুবক

ডেইলি সান অনলাইন     ২ নভেম্বর, ২০১৭ ১৯:৩৯ টাprinter

 ফেসবুকে সেলফি দিয়ে ফাঁসিতে ঝুললেন যুবক

একটু পরেই সিলিং ফ্যানে ফাঁসিতে ঝুঁলবেন তিনি। ওই মুহূর্তে নিজের মোবাইল ফোনের ক্যামেরায় তুলে রাখেন সেলফি। তাতেই সীমাবদ্ধ থাকেনি বিষয়টি। কয়েক লাইন বক্তব্যের সঙ্গে সেই সেলফি তিনি তুলে দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের পর্দায়। এরপরেই সব শেষ। 

ওই যুবকের নাম রেজাউল করিম রনি (৩২)। তার বাড়ি কক্সবাজার শহরের পাহাড়তলীর নজির হোসেনের ঘোনা এলাকায়। বুধবার ভোরে সেখানেই আত্মহত্যা করেন তিনি। ওই এলাকার আলী আহমদের ছেলে তিনি।

 

প্রায় ৯ বছর আগে ভালবেসে বিয়ে করেছিলেন প্রতিবেশী পশ্চিম পাহাড়তলীর কহিনুর বেগমকে। এই দম্পত্তির ঘরে রয়েছে তিন সন্তানও। কিন্তু বেশ কদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে টানাপোড়ন চলছিল। মৃত্যুর আগে সেলফির সঙ্গে দেওয়া বয়ানেও তার প্রমাণ মেলে।

 

স্থানীয়রা জানান, সম্পর্ক করে বিয়ে হলেও বেশকিছুদিন ধরে স্বামী-স্ত্রীর সঙ্গে ঝগড়া চলে আসছিল। কলহের জের ধরে মঙ্গলবার (৩১ অক্টোবর) তিন সন্তানকে নিয়ে বাপের বাড়ি চলে যান স্ত্রী। এরপর বুধবার ভোর সাড়ে পাঁচটার দিকে তিনি আত্মহত্যা করেন। এর আগে সেলফি ও স্ত্রীর সঙ্গে একটি ছবিসহ বেশ কিছু লাইন লিখে যান তিনি।

 

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রনজিত বড়ুয়া বলেন, শুনেছি স্ত্রীর সঙ্গে ঝামেলা চলে আসছিল ওই যুবকের। এর জের ধরে মঙ্গলবার স্ত্রীকে মারধর করলে তিনি তিন সন্তানকে নিয়ে বাপের বাড়ি চলে যান। এরপর ওই যুবক আত্মহত্যা করেন। দুপুর ১২টার দিকে ঘর ভেঙে তার মরদেহ উদ্ধার করা হয় জানিয়ে ওসি আরও বলেন, ওই যুবক মাদকাসক্ত ছিলেন বলে জানিয়েছেন স্থানীয়রা। আমরা তদন্ত করে দেখছি।

 


Top