অনন্ত জলিলের নতুন ছবি 'দ্য স্পাই' কবে হবে? | daily-sun.com

অনন্ত জলিলের নতুন ছবি 'দ্য স্পাই' কবে হবে?

ডেইলি সান অনলাইন     ৩১ অক্টোবর, ২০১৭ ১৯:১২ টাprinter

অনন্ত জলিলের নতুন ছবি 'দ্য স্পাই' কবে হবে?

ঢালিউডের জনপ্রিয় নায়ক অনন্ত জলিল। ঢাকাই ছবি ডিজিটালাইজেশনের প্রবক্তা তিনি।

তার উদ্যোগেই প্রথমবারের মতো চকচকে ডিজিটাল বাংলাদেশি ছবি দেখার সুযোগ হয় এদেশের দর্শকদের। ‘খোঁজ : দ্য সার্চ’ থেকে শুরু করে ‘মোস্ট ওয়েলকাম-২’ পর্যন্ত সবগুলো ছবিতেই পরিচ্ছন্নতার ছাপ রেখেছেন তিনি।


 

সর্বশেষ দুই বছর আগে ঘোষণা দিয়েছিলেন ‘দ্য স্পাই’ নামে নতুন একটি ছবি করার। এজন্য নতুন শিল্পী খোঁজার লক্ষ্যে ট্যালেন্ট হান্ট নামে একটি প্রতিযোগিতারও আয়োজন করেন। দুই বছর কেটে গেলেও এখনও ছবিটি তৈরির সিদ্ধান্ত ঝুলে আছে।



অবশ্য স্ত্রী বর্ষার দ্বিতীয়বারের মতো মা হওয়াটাই এর কারণ বলে জানিয়েছেন অনন্ত। এ সময়ে নিজেকে ধর্মীয় আচারাদি পালনের দিকেই মনোনিবেশ করেছেন তিনি। তার এ ধর্ম পালনের বিষয়টিকে দেশের আপামর জনতা সাধুবাদও জানিয়েছেন।



ঠিক এ সময়ে এসে আগামী ৪ নভেম্বর অস্ট্রেলিয়ার সিডনিতে অনুষ্ঠিতব্য একটি অনুষ্ঠানে অনন্তর পারফর্মেন্স করার সিদ্ধান্ত নিয়ে কিছুটা বিতর্কও তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


এ নিয়ে অনন্ত তার ফেসবুক পেজে একটি পোস্ট দিয়ে ভক্তদের নিরাশ না হওয়ার আহ্বান জানিয়েছেন।

 

তিনি লিখেছেন, ‘সিডনিতে বাংলাদেশ নাইট ২০১৭ অনুষ্ঠানে আমার পারফর্মেন্স নিয়ে আপনারা বেশ চিন্তিত ও হতাশ হয়েছেন। বন্ধুগণ আপনাদের নিকট আমি ক্ষমা প্রার্থী, কারণ সঠিক সময়ে আপনাদের কনফিউশন আমি দূর করতে পারিনি। তবে আজ আপনাদের সেই কনফিউশন দূর করার চেষ্টা করছি। বাংলাদেশ নাইট-২০১৭ নামের অনুষ্ঠানটি আসলে একটি চ্যারিটি অনুষ্ঠান। এ ইভেন্ট হতে আয় হওয়া অর্থ দাতব্য প্রতিষ্ঠানে তুলে দেয়া হবে। আর এ ভালো উদ্দেশ্যে নিয়ে প্রোগ্রামটি আয়োজন করার কারণেই আমি এতে অংশ নিচ্ছি। ’



তিনি আরও লিখেছেন, ‘আমি ইসলামী জীবনযাপন শুরু করার পর যে ভালোবাসা আপনারা আমাকে দিয়েছেন, তা আমি আজীবন ধরে রাখতে চাই। আপনাদের অনুপ্রেরণায় আমি মানবসেবায় আরও এগিয়ে যেতে চাই। ’

এদিকে নতুন ছবি দ্য স্পাই-এর এ প্রসঙ্গে অনন্ত বলেন, ‘বিষয়টি নিয়ে আপাতত ভাবছি না। দর্শক-ভক্তদের কাছে আমার কমিটমেন্ট রয়েছে। সেটা অবশ্যই রক্ষা করতে হবে। এখন যেহেতু বর্ষার শারীরিক অবস্থা অভিনয় করার মতো নয়, যেহেতু সে মা হচ্ছে, তাই ওর সুস্থতা কিংবা ফিটনেস ফিরে পাওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে। তারপর ওর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেব কী করা যায়। আমার ভক্তদের নিরাশ হওয়ার কোনো কারণ নেই।


Top