ফেনীতে খালেদার গাড়িবহরের কাছে ২ বাসে পেট্রোল বোমা | daily-sun.com

ফেনীতে খালেদার গাড়িবহরের কাছে ২ বাসে পেট্রোল বোমা

ডেইলি সান অনলাইন     ৩১ অক্টোবর, ২০১৭ ১৭:৪৯ টাprinter

ফেনীতে খালেদার গাড়িবহরের কাছে ২ বাসে পেট্রোল বোমা

 

চট্টগ্রাম থেকে ফেরার পথে ফেনীতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার গাড়িবহর লক্ষ্য করে এবার পেট্রোলা বোমা হামলার ঘটনা ঘটেছে। এতে দুটি বাস পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। মঙ্গলবার (৩১ অক্টোবর) বিকেল পৌনে ৫টার দিকে ফেনীর মহিপাল ফিলিং স্টেশনের কাছে এ হামলার ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, খালেদা জিয়ার গাড়িবহর ফেনীর মহিপাল অতিক্রমের মুহুর্তেই বিপরীত লেনে দাঁড়িয়ে থাকা ‘যমুনা’ ও ‘শান্ত ক্লাসিক’ নামে দুটি বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়। এতে বাস দুটি পুড়ে যায়। অবশ্য ততক্ষণে খালেদার গাড়িবহর ঘটনাস্থল অতিক্রম করে যায়।  


যমুনা বাসের চালক আবদুল মালেক জানান, কয়েকজন যুবক এসে বাসে পেট্রোল বোমা নিক্ষেপ করে চলে যায়।


ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার কবীর হোসেন বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। দাঁড়িয়ে থাকা বাস দুটিতে কোনো যাত্রী না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।


এদিকে, বিএনপি চেয়ারপারসনের নিরাপত্তার বিষয়টি বিবেচনায় সেখানে আগে থেকে উপস্থিত থাকা বিএনপি নেতাকর্মীরা পেট্রোল বোমা হামলার প্রতিবাদে তাৎক্ষণিক বিক্ষোভ প্রদর্শন করেন।


হামলার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন ফেনী পুলিশ সুপার এসএম জাহাঙ্গীর আলম সরকার। তিনি বলেন, ‘আমি ঘটনাস্থল পরিদর্শন করছি। বিষয়টি খতিয়ে দেখে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। ’


এর আগে রোহিঙ্গা শিবির পরিদর্শন ও ত্রাণ বিতরণে কক্সবাজার যাওয়ার পথে শনিবার বিকেলে ফেনীর ফতেহপুর এলাকায় প্রথম দফায় খালেদা জিয়ার গাড়িবহর আক্রান্ত হয়। হামলায় গাড়িবহরের পেছনের অংশে থাকা সংবাদমাধ্যমের গাড়িই ক্ষতিগ্রস্ত হয় বেশি। বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়। সাংবাদিকসহ আহত হন বেশ কয়েকজন।


এরপর ওইদিন রাতে দ্বিতীয় দফায় চট্টগ্রামের মিরসরাইয়ে খালেদা জিয়ার গাড়িবহর হামলার ঘটনা ঘটে। ওই সময় বেসরকারি চ্যানেল এনটিভি’র গাড়ি ভাঙুচর করা হয়। আহত হন কমপক্ষে তিনজন।

 


Top