ইউনিলিভার বিজমায়েস্ট্রোস - তরুণ প্রতিভার খোঁজে | daily-sun.com

ইউনিলিভার বিজমায়েস্ট্রোস - তরুণ প্রতিভার খোঁজে

ডেইলি সান অনলাইন     ২৬ অক্টোবর, ২০১৭ ১৭:১৩ টাprinter

ইউনিলিভার বিজমায়েস্ট্রোস  - তরুণ প্রতিভার খোঁজে

 

সারাদেশের ৯৪টি ক্যাম্পাসকে হারিয়ে এবার ইউনিলিভার বিজমায়েস্ট্রোস ২০১৭-এর চ্যাম্পিয়ন হয়েছে ওয়াই নট দল। 
বিজমায়েস্ট্রোস হলো বাস্তব জীবনের ব্যবসায়িক প্রতিযোগিতার মঞ্চ, যা ৫ম বার ‘এমপ্লয়ার অফ চয়েস’ খেতাব অর্জনকারী  বাংলাদেশের সবচেয়ে বড় এফএমসিজি প্রতিষ্ঠান, ইউনিলিভার বাংলাদেশ দ্বারা আয়োজিত। বিজমায়েস্ট্রোস-এর মাধ্যমে ইউনিলিভার বাংলাদেশ নিজেদের জন্য ট্যালেন্ট পাইপলাইন তৈরি করার পাশাপাশি প্রতিভাবান বিজয়ীদেরকে আন্তর্জাতিক পর্যায়ে লন্ডনে অনুষ্ঠিতব্য গ্লোবাল কম্পিটিশন ‘ইউনিলিভার ফিউচার লিডারস লিগ ২০১৮’-তে অংশগ্রহণের সুযোগ করে দেয়। 

  
বিজমায়েস্ট্রোস-এর ৮ম সিজনের শুরুতেই ৬টি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রোড-শো করে প্রচারণা চালায় ইউনিলিভার বাংলাদেশ  লিমিটেড। বিশ্ববিদ্যালয়গুলো হলো – আইবিএ- ঢাকা ইউনিভার্সিটি, নর্থ সাউথ ইউনিভার্সিটি, ব্র্যাক ইউনিভার্সিটি, বুয়েট এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রোফেশনালস। 
সকল বিচার-বিতর্কের অবসান ঘটিয়ে অবশেষে চ্যাম্পিয়নের খেতাব অর্জন করে আইবিএ থকেে ওয়াই নট দল। আইবিএ থকেে  ওয়াচমনে দল জিতে নেয় ফার্স্ট রানার্স-আপের সম্মান এবং একইসাথে বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রোফেশনালস থকেে সকেন্ডে স্ট্রিং দল হয় সেকেন্ড রানার্স-আপ।  

 


ওয়াই নট দলের যাত্রা শুধুমাত্র  চ্যাম্পিয়নশিপ টাইটেল অর্জনের মাধ্যমেই শেষ নয়। এখন তারা আন্তর্জাতিক পর্যায়ে লন্ডনে অনুষ্ঠিতব্য গ্লোবাল কম্পিটিশন, ‘ইউনিলিভার ফিউচার লিডারস লিগ ২০১৮’-তে অংশগ্রহণের মাধ্যমে সারা বিশ্বের ৪০টিরও বেশি দেশের প্রতিযোগীদের সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।  


Top