দারাজের সাথে চুক্তি স্বাক্ষর করল থ্রিসিক্সটি সার্ভিস লিমিটেড | daily-sun.com

দারাজের সাথে চুক্তি স্বাক্ষর করল থ্রিসিক্সটি সার্ভিস লিমিটেড

ডেইলি সান অনলাইন     ২৬ অক্টোবর, ২০১৭ ১৭:০৬ টাprinter

দারাজের সাথে চুক্তি স্বাক্ষর করল থ্রিসিক্সটি সার্ভিস লিমিটেড

 

 

ঢাকা, ২৬ অক্টোবর, ২০১৭ – থ্রিসিক্সটি সার্ভিস লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষরের মাধ্যমে সাফল্যের থলি ভারী করল দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড। থ্রিসিক্সটি সার্ভিস লিমিটেড একটি থার্ডপার্টি ইলেক্ট্রনিক সার্ভিস ও সল্যুশন প্রোভাইডার কোম্পানি, যারা দারাজের বাছাইকৃত নানা ইলেক্ট্রনিক পণ্যের সার্ভিসিং করবে এখন থেকে।

এতে করে গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধি পাবে।

 

বনানীতে দারাজ বাংলাদেশ লিমিটেডের সদর দপ্তরে অনুষ্ঠিত হয় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। অনুষ্ঠান উদ্বোধন করেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক।  থ্রিসিক্সটি সার্ভিস লিমিটেডের পক্ষ থেকে চুক্তি স্বাক্ষর করেন ম্যানেজিং ডিরেক্টর কাজী আশফাক মনীর। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দারাজের পক্ষ থেকে ফুয়াদ আরেফিন, চিফ কমার্শিয়াল অফিসার এবং ইহতেশাম হোসেন ইরাম, হেড অফ স্ট্র্যাটেজিক প্ল্যানিং। এবং থ্রিসিক্সটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন- আহমেদ লোকমান হোসেইন, চেয়ারম্যান এবং শাফকাত হোসেন, সিইও অ্যান্ড ডিরেক্টর।

 

“থ্রিসিক্সটি ও দারাজের এই চুক্তিতে আমরা গর্বিত। কারণ, আমি বিশ্বাস করি, এই চুক্তির ফলে আমরা গ্রাহকদের আরও উন্নত মানের আফটার সেল সার্ভিস দিতে পারব”।- বলেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক।

এদিকে থ্রিসিক্সটি সার্ভিস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর কাজী আশফাক মনীর বলেন- “থ্রিসিক্সটি পরিবারের পক্ষ থেকে এই চুক্তিকে আমরা সাধুবাদ জানাই। আশা করছি দারাজের মাধ্যমে আমাদের সেবা গ্রাহকদের হতাশ করবে না”।  


Top