বিসিবির প্যানেল ঘোষণা: আবারও সভাপতির পদে পাপন? | daily-sun.com

বিসিবির প্যানেল ঘোষণা: আবারও সভাপতির পদে পাপন?

ডেইলি সান অনলাইন     ২০ অক্টোবর, ২০১৭ ২১:০০ টাprinter

বিসিবির প্যানেল ঘোষণা: আবারও সভাপতির পদে পাপন?

বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি) নির্বাচনী হাওয়া লাগলেও তাতে কোনো উত্তাপ নেই। আজ শুক্রবার নাজমুল হাসান পাপনের প্যানেল ঘোষণার সময়ও একই পরিস্থিতি দেখা গেল।

গতবার সাবেক বিসিবি সভাপতি সাবের হোসেন চৌধুরী কাউন্সিলর হয়েছিলেন; কিন্তু এবার আর নয়। তাই প্রায় একতরফাভাবেই আগামীতে বিসিবি পরিচালনায় আবারও আসতে যাচ্ছে নাজমুল হাসান পাপনের প্যানেল।

 

 

বিসিবির নির্বাচনে কার্যত শুধু নাজমুল হাসানের দলবলই অংশ নিচ্ছে তা আগে থেকেই বোঝা গিয়েছিল। গতবার সাবের হোসেন ও তার সমর্থকেরা সরে দাঁড়ানোয় ২৩ পরিচালকের মধ্যে ১৯ জনই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছিলেন। সামান্য দু-একটা পদের পরিবর্তন ছাড়া এবারও একই ঘটনা ঘটার সম্ভবানা বেশি। আজ নাজমুল যে প্যানেল ঘোষণা করলেন, তাতে প্রায় একই পরিচালনা পর্যদ লক্ষ্য করা গেছে।  

 

 

প্যানেল ঘোষণার সময় নাজমুল নিজেও বলেছেন, 'গতবার প্যানেল যেমন ছিল, এবারও সেটিই থাকছে। খুব একটা পরিবর্তন নেই। 'আজ মনোনয়নপত্র কিনেছেন ৩০ প্রার্থী।

এর মধ্যে ক্যাটাগরি-২, অর্থাৎ ঢাকার ক্লাবগুলো থেকে নাজমুল হাসানের প্যানেলে থাকা ১২ কাউন্সিলরের বাইরে কেউ মনোনয়নপত্রই কেনেননি। সবাই এখানে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েই গেলেন বলতে গেলে। ২৫ পরিচালকের মধ্যে ১৩টি তো এখানেই নিশ্চিত। এই প্যানেলই আগামী ১ নভেম্বর দায়িত্ব নিতে যাচ্ছে বলে ক্রিকেট পাড়ায় জোর গুঞ্জন।


Top