চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত | daily-sun.com

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

ডেইলি সান অনলাইন     ২০ অক্টোবর, ২০১৭ ১০:২৮ টাprinter

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

 

চট্টগ্রামের মহানগরীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ১৮ মামলার আসামি ফারুক হোসেন ওরফে বস ফারুক (৪২) নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে দুই লাখ ইয়াবা, বিপুল পরিমাণ ফেনসিডিল ও দুইটি পিস্তল ও একটি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) গভীর রাতে নগরীর সদরঘাট থানাধীন আইস ফ্যাক্টরি রোডে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।


নিহতের মানিব্যাগে থাকা পরিচয়পত্র থেকে র‍্যাব তার পরিচয় জানতে পারে। ফারুকের গ্রামের বাড়ি চট্টগ্রামের পটিয়ায়। র‌্যাবের দাবি, নিহত ফারুক মাদকসম্রাট। তার নামে নগরীর বিভিন্ন থানায় হত্যা ও মাদকসহ ১৮টি মামলা রয়েছে।


র‌্যাব-৭ অধিনায়ক লে. কর্নেল মিফ্তা উদ্দিন আহমেদ জানান, মাদক ব্যবসায়ীরা মহানগরীর সদরঘাট এলাকায় অবস্থান করছে এমন গোপন খবর পেয়ে র‌্যাব সদস্যরা  সেখানে অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদকব্যবসায়ীরা গুলি চালায় এসময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এ সময় গুলিবিদ্ধ হয়ে ফারুক নিহত হয়।  


তিনি আরও জানান, মাদক ব্যবসার সঙ্গে জড়িত ফারুক এলাকায় বাইট্যা ফারুক নামে পরিচিত। তার বিরুদ্ধে থানায় ১৮টি মামলা রয়েছে। তবে এ ঘটনায় শুক্রবার সকাল পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

 


Top