শেখ রাসেল স্মরণে রাজধানীতে ওয়ানডে ফুটবল ফেস্টিভ্যাল | daily-sun.com

শেখ রাসেল স্মরণে রাজধানীতে ওয়ানডে ফুটবল ফেস্টিভ্যাল

ডেইলি সান অনলাইন     ১৯ অক্টোবর, ২০১৭ ০০:৫৫ টাprinter

শেখ রাসেল স্মরণে রাজধানীতে ওয়ানডে ফুটবল ফেস্টিভ্যাল

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৫৩তম জন্মদিন উপলক্ষে আজ বুধবার (১৮ অক্টোবর) বঙ্গবন্ধু স্টেডিয়ামে ওয়ানডে ফুটবল টুর্নামেন্ট-২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

 

দেশের স্বনামধন্য ফুটবল ক্লাব শেখ রাসেল ক্রীড়াচক্র ঢাকা মহানগরীর আওতাভুক্ত ৮টি ক্লাবের অংশগ্রহণে একদিনের ব্যতিক্রমধর্মী এই টুর্নামেন্টের আয়োজন করে।

 

টুর্নামেন্টে শিরোপা নির্ধারণী ম্যাচে টাইব্রেকারে কসাইটুলী সমাজকল্যাণ পরিষদকে ৪-৩ গোলে হারিয়ে শিরোপা জয়ের উল্লাসে মেতে ওঠে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) দামাল ফুটবলাররা। টুর্নামেন্টে ফেয়ার প্লে পুরস্কার অর্জন করে টিঅ্যান্ডটি ক্লাব।

 

পরে শেখ রাসেল ক্রীড়াচক্রের চেয়ারম্যান ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভির বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

 

প্রধান অতিথির বক্তব্যে শেখ রাসেল ক্রীড়াচক্রের চেয়ারম্যান সায়েম সোবহান বলেন, “শেখ রাসেল স্মরণে আমরা এই টুর্নামেন্ট আয়োজন করেছি এবং ব্যতিক্রমী এই আয়োজন আমরা উপভোগ করেছি।”

 

দেশের ক্রীড়াঙ্গনে সর্বজনবিদিত এই পৃষ্ঠপোষক সকলের সহায়তা এবং দোয়া প্রার্থনা করে বলেন, ভবিষ্যতেও শেখ রাসেল ওয়ানডে ফুটবল ফেস্টিভ্যালের মতো মজার ফুটবল টুর্নামেন্টের আয়োজন করবে।

 

“খেলা দেখে ভালো লেগেছে। এরকম টুর্নামেন্ট আমরা ভবিষ্যতেও অব্যাহত রাখতে চাই। আমাদের সাথে থাকবেন, দোয়া করবেন,” সায়েম সোবহান বলেন।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংস্কৃতি মন্ত্রণালয়ের সচিব ইব্রাহীম হোসেন খান, শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক, নিউজ টোয়েন্টিফোর ও রেডিও ক্যাপিটালের সিইও নঈম নিজাম, দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ও শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক ইমদাদুল হক মিলন, কালের কণ্ঠের নির্বাহী সম্পাদক মোস্তফা কামাল, ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী, নিউজ টোয়েন্টিফোর’র নির্বাহী পরিচালক হাসনাইন খোরশেদ, রেডিও ক্যাপিটালের নির্বাহী পরিচালক মেহেদি মালেক সজিব, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা সাজ্জাদ হায়দার এবং বসুন্ধরা গ্রুপের মিডিয়া বিষয়ক উপদেষ্টা আবু তৈয়ব প্রমুখ।

 

বুধবার সকালে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দীন রাজধানীর বঙ্গবন্ধু স্টেডিয়ামে বেলুন উড়িয়ে এই ফুটবল টুর্নামেন্ট উদ্বেধন করেন।


Top