ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড-এ আয়নাবাজির বাজিমাত | daily-sun.com

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড-এ আয়নাবাজির বাজিমাত

ডেইলি সান অনলাইন     ১৭ অক্টোবর, ২০১৭ ১৮:০০ টাprinter

 ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড-এ আয়নাবাজির বাজিমাত

 


 বিশ্বব্যাপী ব্যাপক সাড়া জাগানো সফলতা অর্জনের পর এবার আয়নাবাজির সাফল্যে যুক্ত হলো আরও একটি বিশেষ অর্জন। সম্প্রতি বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০১৭এ ৪টি ভিন্ন ক্যাটাগরিতে গ্র্যান্ড প্রি অথবা সেরা পুরস্কার পেলো আয়নাবাজির ডিজিটাল মার্কেটিং ক্যাম্পেইন । আয়নাবাজির ডিজিটাল মার্কেটিং পার্টনার মেলোনেড্স ও পিআর পার্টনার মাস্টহেড পিআর তাদের সফল ক্যাম্পেইন এর জন্য উক্ত পুরস্কারগুলো গ্রহন করে।         

আয়নাবাজি চলচ্চিত্রটি এ বছরের ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০১৭এ যে চারটি ক্যাটাগরিতে গ্র্যান্ড প্রি বা সেরা পুরস্কারপ্রাপ্ত হয় সে ক্যাটাগরিগুলো হল বেস্ট কনটেন্ট মার্কেটিং, বেষ্ট ইউস অফ পিআর ইন ডিজিটাল প্লাটফর্ম, বেস্ট ইউস ইন ফেসবুক এবং বেষ্ট ইনটিগ্রেটেড ডিজিটাল ক্যাম্পেইন। 
   
উল্লেখ্য, যুক্তরাষ্ট্রের সাউথ এশিয়ান চলচ্চিত্র উৎসবে বেস্ট নেরেটিভ ফিল্ম এর উপাধি পায় ‘আয়নাবাজি’ এবং দেশে মেরিল প্রথমআলো অ্যাওয়ার্ডে ২০১৬ এর বেস্ট ফিল্ম এর উপাধি পায়। এছাড়াও কলকাতার টেলি-সিনে সোসাইটির ১৬তম পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সেরা চলচ্চিত্রের অ্যাওয়ার্ড পেয়েছিল আয়নাবাজি। সর্বশেষ এবার ৪টি ডিজিটাল মার্কেটিং ক্যাটাগরিতে সেরা ডিজিটাল মার্কেটিং এর পুরস্কারও পেলো চলচ্চিত্রটি।  

এ বিষয়ে মেলোনেড্স এর ব্যবস্থাপনা পরিচালক ও টপ অব মাইন্ড এর গ্রুপ সিএফও সালমা আদিল বলেন, "চিন্তাকে চলচিত্রে রূপান্তরিত করতে পারাই একটি অসাধারন কাজ এবং সে বার্তাটিকে লাখ লাখ মানুষের কাছে পৌছে দেয়া তার চেয়েও অসাধারন একটি কাজ। ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড ২০১৭ এর এই পুরস্কারপ্রাপ্তি আমাদের চিন্তার সৃজনশীলতার জন্য স্বীকৃতি”।    



এই চলচ্চিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাবিলা, লুৎফর রহমান জর্জ, হিরা চৌধুরী, শওকত ওসমান, গাওসুল আলম শাওনসহ আরও অনেকে। চলচিচ্চত্রটির মুল ভাবনা গাওসুল আলম শাওনের; চিত্রনাট্যও তিনি রচনা করেছেন, অনম বিশ্বাসের সঙ্গে যৌথভাবে। নির্বাহী প্রযোজক ছিলেন এশা ইউসুফ।  ‘আয়নাবাজি’ পরিচালনা করেছেন পরিচালনা করেছেন অমিতাভ রেজা।                 


Top