অজান্তেই বয়ফ্রেন্ডের সঙ্গে মিলনের দৃশ্য লাইভে | daily-sun.com

অজান্তেই বয়ফ্রেন্ডের সঙ্গে মিলনের দৃশ্য লাইভে

ডেইলি সান অনলাইন     ১৪ অক্টোবর, ২০১৭ ১৫:১০ টাprinter

অজান্তেই বয়ফ্রেন্ডের সঙ্গে মিলনের দৃশ্য লাইভে

যুগটা সোশ্যাল মিডিয়ার। বন্ধুদের সঙ্গে হুল্লোড় থেকে বান্ধবীর সঙ্গে রেস্তোরাঁয় যাওয়া— সারাদিনের যা কিছু কাণ্ড, পারলে সবই ফেসবুক বা হোয়াটসঅ্যাপ কিংবা ইন্স্টাগ্রামে পোস্ট করে দেয় সবাই। কেবল তরুণ প্রজন্ম নয়, সব বয়সের মানুষের মধ্যেই দেখা যাচ্ছে এই প্রবণতা। কেবল খাওয়াদাওয়া-আড্ডা-হুল্লোড় নয়, মানুষের সবচেয়ে ব্যক্তিগত ক্রিয়াটিও হয়ে পড়ছে ‘পাবলিক’। সেক্স সেলফি, আফটার সেক্স সেলফি তো আছেই, লাইভ যৌনতাও প্রদর্শিত হচ্ছে!

 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যাচ্ছে, ফেসবুক নয়, ইনস্টাগ্রামে বয়ফ্রেন্ডের সঙ্গে যৌনতায় লিপ্ত হলেন তারকা ক্রিস্টেন হ্যাঞ্চার। ইনি কিন্তু সিনেমার নায়িকা নন। নন গায়িকা বা মডেলও। কিন্তু সোশ্যাল মিডিয়ায় আমেরিকার লস অ্যাঞ্জেলসের ক্রিস্টেন একজন তারকা। সোনালি চুলের এই সুন্দরীর ফলোয়ারের সংখ্যা ৪০ লক্ষ!

 

অষ্টাদশী ক্রিস্টেন তাঁর প্রেমিকের সঙ্গে যৌনতায় লিপ্ত হলেন ইনস্টাগ্রামে, লাইভ! সেই সময় সেই ভিডিও লাইভ দেখেন ১৪ হাজার ফলোয়ার। 

তবে, ক্রিস্টেনের দাবি, তিনি মোটেই ইচ্ছাকৃত ভাবে কিছু করেননি। তাঁর অজান্তেই ফোনে লাইভের বাটনটি ক্লিক হয়ে যায়। তবে যেহেতু ক্যামেরাটা কিছুতে ঢাকা পড়ে গিয়েছিল, তাই কিছুই দেখা যায়নি। কেবল সঙ্গমের সময়কার অডিও শোনা যাচ্ছিল। 

 

 

এমন এক অস্বস্তিকর পরিস্থিতির সৃষ্টি হওয়ার পরেও অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভিটেড করার মতো কোনও কাজ করেননি ক্রিস্টেন। তিনি সোজাসুজি ঘটনাটির কথা স্বীকার করেন ও তার জন্য ক্ষমা চান। জানিয়েছেন, ‘‘পুরোটাই অনিচ্ছাকৃত। আপনারা পুরোটাই মুছে ফেলুন মন থেকে।’’

প্রসঙ্গত, ক্রিস্টেনের সঙ্গে তাঁর বয়ফ্রেন্ডের সম্পর্ক প্রায় দেড় বছরের।

 


Top