সিসিটিভিতে ধরা পড়ল ভুতুড়ে ঘটনা! | daily-sun.com

সিসিটিভিতে ধরা পড়ল ভুতুড়ে ঘটনা!

ডেইলি সান অনলাইন     ১৩ অক্টোবর, ২০১৭ ১৯:৪৯ টাprinter

সিসিটিভিতে ধরা পড়ল ভুতুড়ে ঘটনা!

নেট দুনিয়ায় অনেক আজগুবি জিনিস চোখে পড়ে। ভাইরাল হওয়া সব ভিডিও বা ছবির বক্তব্য যে সত্যি হয়, এমনটা নয়। কিন্তু অনেক ক্ষেত্রেই তা প্রশ্ন তুলতে বাধ্য করে। প্রচলিত বিশ্বাসের ভিত যেন নাড়িয়ে দেয় কয়েক মুহূর্তের জন্য। সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে এমনই এক ভিডিও, যা নিয়ে জোর চর্চা চলছে। 

 

ঘটনাটি আয়ারল্যান্ডের কর্ক-এর ডিয়ার পার্ক সিবিএস স্কুলে। ১৮২৮ সালে প্রতিষ্ঠিত এই স্কুলটি কর্কের সবচেয়ে প্রাচীন স্কুল। ১ অক্টোবর রাত তিনটের সময়ে ফাঁকা স্কুলের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে কিছু ভুতুড়ে কাণ্ড, যার ব্যাখ্যা পাওয়া সত্যিই মুশকিল।

 

ভিডিওয় দেখা যাচ্ছে, স্কুলের লম্বা করিডোরের দরজা আপনা থেকেই খুলে যাচ্ছে এবং পর মুহূর্তেই আবার তা বন্ধ হয়ে যাচ্ছে। এর পরেই একটি লকার দুলতে শুরু করে। কেউ যেন সেটাকে ধরে ঠেলে ফেলে দেওয়ার চেষ্টা করছে। লকারের দোলা বন্ধ হতেই পাশের অন্য একটি লকারের খুলে গিয়ে ভিতর থেকে বইখাতা ছড়িয়ে পড়ল মেঝেতে!

 

এর পর আরও চাঞ্চল্যকর ঘটনা ঘটে ক্যামেরার একদম সামনেই। একটি সাইন বোর্ড রাখা ছিল, যা মুহূর্তের মধ্যে উল্টে নীচে পড়ে গেল। অথচ হাওয়ার কোনও চিহ্ন ছিল না। অনেকেই এই ঘটনাটিকে যুক্তি দিয়ে সাজানোর চেষ্টা করছেন। কিন্তু যুক্তির উত্তরে পাল্টা যুক্তিও আসছে।

 


Top