বিরাটের কাছে অানুষ্কার আদরের নাম কী! | daily-sun.com

বিরাটের কাছে অানুষ্কার আদরের নাম কী!

ডেইলি সান অনলাইন     ১৩ অক্টোবর, ২০১৭ ১৪:৫৭ টাprinter

বিরাটের কাছে অানুষ্কার আদরের নাম কী!

বিরাট কোহলির সঙ্গে  অানুষ্কা শর্মার প্রেমকাহিনি সর্বজনবিদিত। প্রকাশ্যেই পরস্পরের জন্য প্রেম ব্যক্ত করেন। সেই প্রেমকাহিনির এবার নতুন তথ্য ফাঁস হয়ে গেল। ফাঁস করলেন বিরাট কোহলি নিজেই।

 

 

দিওয়ালির উপলক্ষে সম্প্রতি বিরাট কোহলি আমির খানের সঙ্গে একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানেই দুই জগতের দুই মহাতারকা নিজেদের ব্যক্তিগত বেশ কিছু তথ্য দর্শকদের সঙ্গে শেয়ার করেন ।

 

আমির সেখানে তাঁকে হঠাৎ জিজ্ঞাসা করেন, তিনি বান্ধবী  অানুষ্কাকে কী বলে ডাকেন! বিরাট সঙ্গেসঙ্গে জবাব দেন, ‘‘নুশ্‌কি’’। এরপর তিনি বলেন, ‘‘নামটা বেশ মিষ্টি, তাই নয় কি?’’ 

 

বেশ কয়েক বছর ধরে বিরাটের সঙ্গে অনুষ্কার সম্পর্ক রয়েছে। বিদেশে ছুটি কাটাতে গেলেও ‘বিরুষ্কা’ জুটি পাপারাৎজিদের ফ্রেমবন্দি হয়েছে। প্রকাশ্যেই ভক্তদের সামনে ‘ধরা’ দিয়েছেন দু’জনে। খুল্লমখুল্লা প্রেমের সাক্ষী থেকেছে আইপিএল থেকে জাতীয় ক্রিকেট দলের ম্যাচ। আইপিএল হোক বা টিম ইন্ডিয়া— বিরাটের সমর্থনে গলা ফাটাতে প্রায়ই গ্যালারিতে দেখা গিয়েছে  অানুষ্কাকে।

 

সোশ্যাল মিডিয়াতেও  অানুষ্কার সঙ্গে নিজের সম্পর্কের বিষয়ে বেশ খোলামেলা বিরাট। বেশ কিছু ম্যাচে জাতীয় দলে হারের জন্য সমর্থকরা দায়ী করেছিলেন অনুষ্কার গ্যালারিতে উপস্থিত থাকাকে। তবে বিরাটই সাংবাদিকদের কাছেই এই নিয়ে ক্ষোভ ব্যক্ত করে দিয়েছিলেন। পরোক্ষে জানিয়ে দিয়েছিলেন, ‘‘এক দুজে কে লিয়ে’’।

যাই হোক, বিরাট- অানুষ্কার সম্পর্ক যে বাইশগজের বাইরে ‘নটআউট’ হয়ে থাকার ইঙ্গিত দিচ্ছে, তাতে কোনও সন্দেহ নেই।

 


Top