‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ এবং কনসিটো পিআর-এর জনসংযোগ চুক্তি | daily-sun.com

‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ এবং কনসিটো পিআর-এর জনসংযোগ চুক্তি

ডেইলি সান অনলাইন     ১২ অক্টোবর, ২০১৭ ১৭:৪৩ টাprinter

‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ এবং কনসিটো পিআর-এর জনসংযোগ চুক্তি

 

 ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ এবং কনসিটো পিআর-এর মধ্যে একটি জনসংযোগ চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি রাজধানীর গুলশান-১ এ অবস্থিত রেকিট বেনকিজার এর প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর কার্যক্রম অনুষ্ঠিত হয়। পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতি পূরণে এখন থেকে ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইন-এর সকল কার্যক্রমের জনসংযোগ সহযোগী হিসেবে কাজ করবে যুক্তরাষ্ট্র ভিত্তিক স্বনামধন্য পি আর সংস্থা বার্সন মার্সটেলার অধিভূক্ত একমাত্র বাংলাদেশী প্রতিষ্ঠান কনসিটো পিআর।

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেকিট বেনকিজার-এর ম্যানেজিং ডিরেক্টর ভিশাল গুপ্তা, মার্কেটিং ডিরেক্টর সৈয়দ তানজিম রেজওয়ান, ব্যবস্থাপক মোঃ রাকিব উদ্দিন, কনসিটো পিআর-এর ম্যানেজিং ডিরেক্টর (এমডি) মঈন তারেক, চিফ অপারেটিং অফিসার (সিওও) মানজেনো রায়হান খান, বিজনেস লীড ও হেড অব কমিউনিকেশন মোঃ জাকারিয়া রহমান, হাভাস-এর ম্যানেজিং ডিরেক্টর মাজহারুল হক চৌধুরী এবং উর্দ্ধতন কর্মকর্তারা।

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সৈয়দ তানজিম রেজওয়ান বলেন, “পরিচ্ছন্নতা আমাদের ব্যক্তিগত এবং সামাজিক জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ। পরিচ্ছন্নতা বিষয়ে বাংলাদেশ অনেক এগিয়ে যাচ্ছে, এ বিষয়ে মানুষের মধ্যে শতভাগ সচেতনতা তৈরিতে আমরা কাজ করে যাচ্ছি। পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতি পূরণে আমরা এরই মধ্যে অনেকগুলো সচেতনতামুলক কার্যক্রম হাতে নিয়েছি। আমাদের ভবিষ্যৎ সব কার্যক্রমের জনসংযোগ সহযোগী হিসেবে কনসিটো পিআর কে পাশে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত।”

 

কনসিটো পিআর-এর চিফ অপারেটিং অফিসার (সিওও) মানজেনো রায়হান খান, “পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার লক্ষ্যে ‘ডেটল-চ্যানেল পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইনটি একটি চমৎকার উদ্যোগ। আশা করি, দেশের প্রান্তিক পর্যায়ে পরিচ্ছন্নতা বিষয়ে সচেতনতা তৈরিতে এই কার্যক্রম গুরুত্বপূর্ণ অবদান রাখবে। এমন একটি উদ্যোগের সঙ্গী হতে পেরে আমরা গর্বিত। এই উদ্যোগকে সফল করার জন্য আমরা আমাদের সর্বোচ্চ সহযোগিতা দিয়ে যাব।”

 

বিস্তারিত জানতে ভিজিট করুন- https://www.facebook.com/PorichchonnoBangladesh/


Top